**রংপুর নাগরিক সমাজ(RNS) সংগঠনের নিউজ পোর্টাল rnsnews24.com এ স্বাগতম।  *** প্রতিনিধি নিয়োগ*** রংপুর বিভাগের সকল জেলা ও রংপুর জেলার সকল উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ- 01722-882770 ।  *** সবার আগে নির্ভুল সংবাদ পেতে নিয়মিত ভিজিট করুন।
পীরগঞ্জের ঘটনা পূর্ব পরিকল্পিত রাজনৈতিক উদ্দেশ্য ………ড. হাছান মাহমুদ

পীরগঞ্জের ঘটনা পূর্ব পরিকল্পিত রাজনৈতিক উদ্দেশ্য ………ড. হাছান মাহমুদ

পীরগঞ্জের ঘটনা পূর্ব পরিকল্পিত রাজনৈতিক উদ্দেশ্য ………ড. হাছান মাহমুদ

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্য মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন পীরগঞ্জে হিন্দু পল্লিতে আগুন দেয়া ও লুটপাটের ঘটনা পূর্ব পরিকল্পিত রাজনৈতিক উদ্দেশ্য প্রনোদিত। বিএনপি জামায়াত সারাদেশে এসব ঘটিয়ে ফায়দা লুটতে চায়। বাংলাদেশ অনেক উন্নত রাষ্ট্রের থেকে জঙ্গি দমনে সফলতা দেখিয়েছে। উন্নত রাষ্ট্রের উন্নত প্রযুক্তি তবু্ও উন্নত রাষ্ট্র ও আমেরিকায় জঙ্গি হামলা হয়। আমাদের দেশে বিএনপি জামায়াতের আমলে এক সাথে ৫০০ স্থানে হামলা করেছে। আমরা সেক্ষেত্রে আমরা জঙ্গি দমনে অনেক সক্ষমতা দেখিয়েছি। সারাদেশে এসব ঘটনা যারা ঘটিয়েছে আমরা দেশের জনগণ কে সাথে নিয়ে তাদের প্রতিহত করা হবে। আমাদের দেশে কেউ সংখ্যালঘু না, এদেশ সবার, তাই এ ঘটনায় যারা জড়িত তাদের সকলকেই আইনের আওতায় এনে বিচারের আওতায় আনা হবে । ঘটনার মূলে যারা রয়েছে তাদের খুঁজে বের করা হবে এবং সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরে পীরগঞ্জ উপজেলার মাঝি পাড়া এলাকা পরিদর্শনে এসে সাংবাদিকদের এসব কথা জানান তিনি। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করছি।
এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত শফিক, কেন্দ্রীয় সদস্য এডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান, পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডলসহ অন্যান্য নেতৃবৃন্দ। ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন শেষে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সংবাদটি সবাইকে জানাতে আপনার স্যোস্যাল অ্যাকাউন্ট দিয়ে শেয়ার করুন




©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত। আর এন এস নিউজ ২৪.কম।