**রংপুর নাগরিক সমাজ(RNS) সংগঠনের নিউজ পোর্টাল rnsnews24.com এ স্বাগতম।  *** প্রতিনিধি নিয়োগ*** রংপুর বিভাগের সকল জেলা ও রংপুর জেলার সকল উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ- 01722-882770 ।  *** সবার আগে নির্ভুল সংবাদ পেতে নিয়মিত ভিজিট করুন।
শিরোনাম :
কাউনিয়ায় পূজা উদযাপন কমিটির সাথে আইন শৃঙ্খলা বাহিনির মতবিনিময় সভা চাঁদাবাজি করতে গিয়ে আটক জেলা যুব মহিলা লীগের আহবায়কের স্বামী ইমরান কাউনিয়ায় চার জুয়ারু গ্রেফতার রংপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থীও মুক্তিযোদ্ধা পীরগাছায় ওপেন হাউজ ডে তে জনগণের কথা শুনলেন পুলিশ সুপার রংপুর অবৈধভাবে বালু উত্তোলনকারীকে ৫০ হাজার টাকা জরিমানা রংপুর ডিসি কার্যালয়ে প্রতি বুধবার গণশুনানি, উপকৃত হচ্ছেন মানুষ রংপুরে পুষ্টি উপর র্কমশালা অনুষ্ঠিত বৃহস্পতিবার রংপুর সিটি কর্পোরেশনের দৃষ্টি নন্দন প্রধান ফটকের উদ্বোধন কাউনিয়ায় বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা

পীরগঞ্জের ঘটনা পূর্ব পরিকল্পিত ………স্পীকার

পীরগঞ্জের ঘটনা পূর্ব পরিকল্পিত ………স্পীকার

স্টাফ রিপোর্টারঃ জাতীয় সংসদের স্পীকার ও রংপুরের পীরগঞ্জ আসনের সংসদ সদস্য ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন পীরগঞ্জে হিন্দু পল্লিতে আগুন দেয়া ও লুটপাটের ঘটনা পূর্ব পরিকল্পিত। এ ঘটনায় যারা জড়িত তাদের সকলকেই আইনের আওতায় আনা হবে । ঘটনার মূলে যারা রয়েছে তাদের খুঁজে বের করা হবে এবং সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরে পীরগঞ্জ উপজেলার কমিরগঞ্জ মাঝি পাড়া এলাকা পরিদর্শনে এসে সাংবাদিকদের এ কথা জানান তিনি। স্পীকার বলেন, পীরগঞ্জ শান্তিপূর্ণ এলাকা। এখানে এবার ৯৮ টি মন্ডপে দুর্গাপূজা হয়েছে। পূজা মন্ডপে ব্যক্তিগত ভাবে আমি সহায়তা করেছি।কোথাও কোনো সমস্যা হয় নি। গুজব তুলে গ্রামের সহজ সরল মানুষের বাড়ি ঘরে বিক্ষিপ্ত ভাবে হামলা করা হয়েছে।হামলাকারীদের কোন ছাড় দেয়া হবে না। তিনি আরও বলেন, ক্ষতি গ্রস্ত পরিবার গুলোর মাঝে তাৎক্ষণিক আর্থিক সহায়তা, চাল, শুকনো খাবার, শাড়ি- লুঙ্গি বিতরণ করা হয়েছে। এখন তাদের পূণর্বাসনের ব্যবস্থা করা হচ্ছে। সেই সঙ্গে যে সকল মন্দির ক্ষতি গ্রস্ত হয়েছে তা পূর্ণ নির্মাণ করে দেয়া হবে। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান, রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য, পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার, উপজেলা নির্বাহী অফিসার বিরোদা রানী সহ প্রশাসনের ঊধ্বর্তন কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এর আগে আজ (মঙ্গলবার) সকালে জাসদের সভাপতি সাবেক তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু ঘটনাস্থল পরিদর্শন করেন।
এদিকে ফেসবুকে স্টাটাস দেয়া পরিতোষ কে জয়পুর হাট থেকে গ্রেফতার করা হয়। আজ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফজলে এলাহী ফারুকের আমলী আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয়।

সংবাদটি সবাইকে জানাতে আপনার স্যোস্যাল অ্যাকাউন্ট দিয়ে শেয়ার করুন




©২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত। আর এন এস নিউজ ২৪.কম।