**রংপুর নাগরিক সমাজ(RNS) সংগঠনের নিউজ পোর্টাল rnsnews24.com এ স্বাগতম।  *** প্রতিনিধি নিয়োগ*** রংপুর বিভাগের সকল জেলা ও রংপুর জেলার সকল উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ- 01722-882770 ।  *** সবার আগে নির্ভুল সংবাদ পেতে নিয়মিত ভিজিট করুন।
বঙ্গবন্ধু কোন লোভ-লালসা কিংবা হুমকির মুখে মাথানত করেননি . . . . ……স্পীকার

বঙ্গবন্ধু কোন লোভ-লালসা কিংবা হুমকির মুখে মাথানত করেননি . . . . ……স্পীকার

বঙ্গবন্ধু কোন লোভ-লালসা কিংবা হুমকির মুখে মাথানত করেননি. ……স্পীকার

রংপুর-৬, পীরগঞ্জ আসনের এমপি স্পীকার ডক্টর শিরীন শারমিন চৌধুরী বলেছেন, বাঙ্গালী জাতির অবিসংবাদিত নেতা শেখ মুজিবুর রহমান দেশের মানুষের মুক্তির জন্য জীবন দিয়েছেন। তার এই আত্মাহুতি জনতা আজীবন মনে রাখবেন। কারণ বঙ্গবন্ধু কোন লোভ-লালসা কিংবা হুমকির মুখে মাথানত করেননি। উল্টো তিনি মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে আমাদের কে স্বাধীনতা, পতাকা আর নির্দিষ্ট ভুখন্ড দিয়েছেন। আমরা তার আদর্শ কে লালন করে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাবো। এই হোক আমাদের শোকের দিনের অঙ্গীকার। ১৫ আগষ্ট জাতীয় শোক দিবসের দিনে বিকেলে স্পীকার ডক্টর শিরীন শারমিন চৌধুরী এমপি পীরগঞ্জের বড় আলমপুর ইউনিয়ন ও চতরা ইউনিয়নের আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে ভার্চ্যুয়ালি সংযুক্ত হয়ে ওই কথা বলেন।

এ সময় চতরা ইউপি চেয়ারম্যান এনামুল হক শাহীন, বড় আলমপুর ইউপি চেয়ারম্যান হাফিজার রহমানসহ স্পীকারের প্রতিনিধি রাকিবুল ইসলাম নয়ন, পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নজরুল সর্দার, আওয়ামী লীগ নেতা ছেলিম মিয়া, কলেজ ছাত্রলীগের সাবেক এজিএস হাফিজ আব্দুন নুর সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন

সংবাদটি সবাইকে জানাতে আপনার স্যোস্যাল অ্যাকাউন্ট দিয়ে শেয়ার করুন




©২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত। আর এন এস নিউজ ২৪.কম।