**রংপুর নাগরিক সমাজ(RNS) সংগঠনের নিউজ পোর্টাল rnsnews24.com এ স্বাগতম।  *** প্রতিনিধি নিয়োগ*** রংপুর বিভাগের সকল জেলা ও রংপুর জেলার সকল উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ- 01722-882770 ।  *** সবার আগে নির্ভুল সংবাদ পেতে নিয়মিত ভিজিট করুন।
শিরোনাম :
৭১এর ‘চেতনায় ঐক্যবদ্ধ শক্তির বিকল্প নেই!………….. সাখাওয়াত হোসেন শফিক পীরগঞ্জের ঘটনায় দিনাজপুর থেকে ২ জন আটক রংপুরে ঈদ-এ মিলাদুন্নবী পালিত পীরগঞ্জের ঘটনা পূর্ব পরিকল্পিত রাজনৈতিক উদ্দেশ্য ………ড. হাছান মাহমুদ পীরগঞ্জের ঘটনা পূর্ব পরিকল্পিত ………স্পীকার রংপুরে সাবেক যুবলীগ নেতা সাজিদ পারভেজ যাদু’র স্মরণে দোয়া মাহফিল নৌকা মার্কার আবেদন পত্রই নিলেন না কুর্শা ইউনিয়ন আওয়ামীলীগ রংপুরের উন্নয়নে স্থানীয় পত্রিকার গুরুত্বপূর্ণ ভুমিকা রয়েছে……….. মহানগর আওয়ামী লীগ সভাপতি রংপুরে হতদরিদ্র ক্লাবফুট শিশুর পরিবারদের খাদ্য সহায়তা প্রদান রংপুরে সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি
বাংলাদেশে অফিস ‌‘খুলছে’ ফেসবুক

বাংলাদেশে অফিস ‌‘খুলছে’ ফেসবুক

ফেসবুক কর্তৃপক্ষ জানিয়েছে, বাংলাদেশে অফিস খোলার বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছে তারা। কয়েক বছরের মধ্যেই বাংলাদেশে প্রতিষ্ঠানটির অফিস চালু করার পরিকল্পনা রয়েছে।

মঙ্গলবার স্পেনের বার্সেলোনায় মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে ফেসবুক প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে বসে ডাক ও টেলিযোগাযোগ মোস্তফা জব্বারের নেতৃত্বাধীন বাংলাদেশী প্রতিনিধি দল। স্থানীয় সময় বেলা দেড়টায় অনুষ্ঠিত ওই বৈঠকে মন্ত্রী ফেসবুক প্রতিনিধিদের বলেন, ফেসবুককে অবশ্যই তার কান্ট্রি অফিস করতে হবে, পয়েন্ট অব কন্টাক্ট বা ফোকাল পয়েন্ট ঠিক করতে হবে।

বার্সেলোনায় এমডব্লিউসি সফরে সরকারি প্রতিনিধি দলে যুক্ত টেলিকম বিশেষজ্ঞ টিআইএম নূরুল কবীর জানান, প্রায় ১ ঘণ্টাব্যাপী ওই বৈঠকে অফিস খোলার বিষয়টির সঙ্গে রেসপন্স টাইমের বিষয়ে জোর দেন মন্ত্রী।

মন্ত্রী উল্লেখ করেন, সরকার কখনও চায় না ইন্টারনেট বন্ধ করতে। বাংলাদেশের ৯৫ ভাগ ইন্টারনেট ব্যবহারকারী মোবাইলে। সেক্ষেত্রে টেলিকম ও রেগুলেটরিকেও এ বিষয়টি দেখার জন্য বলা হয়েছে।

নূরুল কবীর জানান, অফিস খোলার বিষয়টি গুরুত্বের সঙ্গে নেয়ার কথা উল্লেখ করে বৈঠকে ফেইসবুক কর্মকর্তারা  এটি তাদের দায়িত্বশীল কর্তৃপক্ষকে তারা জানাবে বলে বলেছে।

সংবাদটি সবাইকে জানাতে আপনার স্যোস্যাল অ্যাকাউন্ট দিয়ে শেয়ার করুন




©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত। আর এন এস নিউজ ২৪.কম।