**রংপুর নাগরিক সমাজ(RNS) সংগঠনের নিউজ পোর্টাল rnsnews24.com এ স্বাগতম।  *** প্রতিনিধি নিয়োগ*** রংপুর বিভাগের সকল জেলা ও রংপুর জেলার সকল উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ- 01722-882770 ।  *** সবার আগে নির্ভুল সংবাদ পেতে নিয়মিত ভিজিট করুন।
শিরোনাম :
৭১এর ‘চেতনায় ঐক্যবদ্ধ শক্তির বিকল্প নেই!………….. সাখাওয়াত হোসেন শফিক পীরগঞ্জের ঘটনায় দিনাজপুর থেকে ২ জন আটক রংপুরে ঈদ-এ মিলাদুন্নবী পালিত পীরগঞ্জের ঘটনা পূর্ব পরিকল্পিত রাজনৈতিক উদ্দেশ্য ………ড. হাছান মাহমুদ পীরগঞ্জের ঘটনা পূর্ব পরিকল্পিত ………স্পীকার রংপুরে সাবেক যুবলীগ নেতা সাজিদ পারভেজ যাদু’র স্মরণে দোয়া মাহফিল নৌকা মার্কার আবেদন পত্রই নিলেন না কুর্শা ইউনিয়ন আওয়ামীলীগ রংপুরের উন্নয়নে স্থানীয় পত্রিকার গুরুত্বপূর্ণ ভুমিকা রয়েছে……….. মহানগর আওয়ামী লীগ সভাপতি রংপুরে হতদরিদ্র ক্লাবফুট শিশুর পরিবারদের খাদ্য সহায়তা প্রদান রংপুরে সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি
কুমিল্লার পূজা মণ্ডপে কোরআন রাখার ঘটনা পরিকল্পিত  .. … রংপুরের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

কুমিল্লার পূজা মণ্ডপে কোরআন রাখার ঘটনা পরিকল্পিত  .. … রংপুরের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

কুমিল্লার পূজা মণ্ডপে কোরআন রাখার ঘটনা পরিকল্পিত  .. … রংপুরের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

স্টাফ রিপোর্টার॥ আমাদের ইসলাম ধর্মকে ব্যবহার করে এক শ্রেণির ধর্ম ব্যবসায়ী ধর্মের অপব্যাখ্যা করে বিভিন্ন উস্কানিমুলক বক্তব্য প্রদান করে আসছে। সেই ধারাবাহিকতায় কুমিল্লায় একটিপূজা ম-পে পরিকল্পিতভাবে পবিত্র কোরআন রাখা হয়েছে। স্থানীয় প্রশাসন পবিত্র কোরআন উদ্ধার করে ইতিমধ্যে দোষি ব্যক্তিকে আটক করেছে। তবে এই ঘটনার সাথে আর কোন গ্রুপের সম্পৃক্ততা রয়েছে কিনা তা তদন্তের মাধ্যমে বেড়িয়ে আসবে। যারা সুষ্ঠ রাজনীতির মধ্যে নেই, যারা পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়, যারা মনে করে দেশের কোন বিশৃংখলা সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকার করবে, তাদের হয়তো এই ঘটনায় মদদ থাকতে পারে। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেলে রংপুর সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন শেষে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেলক হক এমপি সাংবাদিকদের এসব কথা বলেন। তিনি আরো বলেন, গত দেড় বছরে করোনার কারনে সংসদের কার্যক্রম পরিপূর্ণ সম্পাদন করা সম্ভব হয়নি। তবে আগামী সংসদ অধিবেশনে রাজাকারদের তালিকা প্রনয়নের বিষয়টি মহান সংসদে উত্থাপিত করে অনুমোদনের মাধ্যমে তা পাশ করার পরেই কার্যক্রম শুরু হবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রংপুর সদর ৩ আসনের সংসদ সদস্য রাহগির আল মাহি এরশাদ, রংপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, রংপুর জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার বিপিএম, পিপিএম বার, জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মোছাদ্দেক হোসেন বাবলু, সভাপতিত্ব করেন রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান।

সংবাদটি সবাইকে জানাতে আপনার স্যোস্যাল অ্যাকাউন্ট দিয়ে শেয়ার করুন




©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত। আর এন এস নিউজ ২৪.কম।