**রংপুর নাগরিক সমাজ(RNS) সংগঠনের নিউজ পোর্টাল rnsnews24.com এ স্বাগতম।  *** প্রতিনিধি নিয়োগ*** রংপুর বিভাগের সকল জেলা ও রংপুর জেলার সকল উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ- 01722-882770 ।  *** সবার আগে নির্ভুল সংবাদ পেতে নিয়মিত ভিজিট করুন।
রংপুরের বদরগঞ্জে নৌকা মনোনয়ন বঞ্চিত প্রার্থীর সমর্থকদের বিক্ষোভ

রংপুরের বদরগঞ্জে নৌকা মনোনয়ন বঞ্চিত প্রার্থীর সমর্থকদের বিক্ষোভ

রংপুরের বদরগঞ্জে নৌকা মনোনয়ন বঞ্চিত প্রার্থীর সমর্থকদের বিক্ষোভ

স্টাফ রিপোর্টারঃ
রংপুরের বদরগঞ্জের লোহানিপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের ত্যাগীদের বাদ দিয়ে নৌকার মনোনয়ন দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ করেছেন বঞ্চিত প্রার্থীর সমর্থক ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।
মঙ্গবার(২৩ নভেম্বর) দুপুরে ঘন্টাব্যাপী উপজেলার লোহানি পাড়া ইউনিয়ন পরিষদের সামনে নাগেরহাট- বদর গঞ্জ সড়কে এ বিক্ষোভ করা হয়।
বিক্ষোভ শেষে সংক্ষিপ্ত সমাবেশে নেতাকর্মীরা বলেন, ত্যাগী কর্মী ও বীর মুক্তিযোদ্ধা সেকেন্দার আলী যিনি দলের জন্য সবসময় নিবেদিত ছিলেন। কিন্তু তাকে বাদ দিয়ে অন্য একজনকে নৌকা দেওয়া হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং নৌকা মনোনয়নে যদি পূর্ব বিবেচনা করা না হয় তবে এই ইউনিয়নে আমরা নৌকার প্রার্থীর পক্ষে কাজ করবো না ।
দলীয় সূত্রে জানা যায়, লোহানী পাড়া ইউনিয়নের নৌকা প্রত্যাশীর নাম রেজুলেশন করে পাঠানো হলে ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য রাকিব হাসান দুলু মনোনয়ন দেওয়া হয়। তবে স্থানীয় নেতাকর্মীদের দাবি তিনি কখনও স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখেন নি এবং নেতা-কর্মীদের পাশে দাঁড়ান নি।
লোহানীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ বলেন, যাকে নৌকার মনোনয়ন দেওয়া হয়েছে তার পক্ষে আমরা স্থানীয় আওয়ামী লীগ কাজ করতে রাজি নই। তাই কেন্দ্রীয় নেতা কর্মীদের প্রতি আমাদের অনুরোধ এই ইউনিয়নে নৌকার মনোনয়ন পূর্ব বিবেচনা করে বীরমুক্তিযোদ্ধা সেকেন্দার আলী কে যেন নৌকা দেওয়া হয়।
এদিকে সাবেক চেয়ারম্যান,নৌকা মনোনয়ন বঞ্চিত বীর মুক্তিযোদ্ধা সেকেন্দার আলী জানান, আমি ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে এবং মুজিব আদর্শের মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ি। কখনো লোভ-লালসা বা দলীয় পদের আকাঙ্ক্ষা করিনি। কিন্তু আজ জনগণের দাবির প্রেক্ষিতে আমি নৌকা প্রত্যাশী হয়েছিলাম কিন্তু আমাকে নৌকা থেকে বঞ্চিত করা হয়েছে। আমি মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করছি তিনি যেন এই ইউনিয়নের মানুষের চিন্তা করে নৌকার মনোনয়ন পূর্ব বিবেচনা করে।

সংবাদটি সবাইকে জানাতে আপনার স্যোস্যাল অ্যাকাউন্ট দিয়ে শেয়ার করুন




©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত। আর এন এস নিউজ ২৪.কম।