**রংপুর নাগরিক সমাজ(RNS) সংগঠনের নিউজ পোর্টাল rnsnews24.com এ স্বাগতম।  *** প্রতিনিধি নিয়োগ*** রংপুর বিভাগের সকল জেলা ও রংপুর জেলার সকল উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ- 01722-882770 ।  *** সবার আগে নির্ভুল সংবাদ পেতে নিয়মিত ভিজিট করুন।
শিরোনাম :
কাউনিয়ায় পূজা উদযাপন কমিটির সাথে আইন শৃঙ্খলা বাহিনির মতবিনিময় সভা চাঁদাবাজি করতে গিয়ে আটক জেলা যুব মহিলা লীগের আহবায়কের স্বামী ইমরান কাউনিয়ায় চার জুয়ারু গ্রেফতার রংপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থীও মুক্তিযোদ্ধা পীরগাছায় ওপেন হাউজ ডে তে জনগণের কথা শুনলেন পুলিশ সুপার রংপুর অবৈধভাবে বালু উত্তোলনকারীকে ৫০ হাজার টাকা জরিমানা রংপুর ডিসি কার্যালয়ে প্রতি বুধবার গণশুনানি, উপকৃত হচ্ছেন মানুষ রংপুরে পুষ্টি উপর র্কমশালা অনুষ্ঠিত বৃহস্পতিবার রংপুর সিটি কর্পোরেশনের দৃষ্টি নন্দন প্রধান ফটকের উদ্বোধন কাউনিয়ায় বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা
রংপুরে ব্যাপক আয়োজনে রামবা ব্যান্ড সার্চ অনুষ্ঠিত

রংপুরে ব্যাপক আয়োজনে রামবা ব্যান্ড সার্চ অনুষ্ঠিত

রংপুরে ব্যাপক আয়োজনে রামবা ব্যান্ড সার্চ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার।। রংপুর মিউজিক্যাল ব্যান্ডস্ এসোসিয়েশন (রামবা)’র আয়োজনে আজ (২২ জুলাই) রংপুর টাউনহল অডিটোরিয়ামে ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়ে গেলো “রামবা ব্যান্ড সার্চ-২০২২”।
রামবা’র সভাপতি মুহাম্মদ জহির আলম নয়ন ও সাধারণ সম্পাদক মোঃ সোহেল রানা ইমনের স্বাক্ষরিত ব্যান্ড সার্চ উপ-কমিটি করা হয়েছিলো, যাতে আহবায়ক মোঃ রাশেদুজ্জামান রাশেদ, সদস্য মোঃ রকি মাহবুব, মোঃ হাসানুর আলী এথেন্স, মোঃ মাহাথির শিপন, মোঃ নুর আলম বাবু, মোঃ হৃদয় আহমেদ নয়ন, মোঃ আজিজুল হক মাসুম, মোঃ সাব্বির হোসেন পরাগ, মোঃ লিহামুন সানি, মোঃ আলামিন গগন, সুজয় রায় ও মোঃ ফেরদৌস বাপ্পীকে দায়িত্ব দেয়া হয় ব্যান্ড সার্চ সফল করার জন্য। বেশ কয়েকদিন ধরে প্রতিযোগিরা অনলাইনে রামবা’র পেজ থেকে ফরম সংগ্রহ এবং তা পূরন করে ব্যান্ড সার্চ উপ-কমিটির সদস্যদের হাতে জমা দেন। গতকাল সকাল ১০ টা থেকে টাউনহল চত্বরে প্রতিযোগিদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা যায় এবং পাশাপাশি দর্শকদের উপস্থিতিতে পুরো অডিটোরিয়াম পরিপূর্ণ হয়ে যায়। দুপুর ১২ টা থেকে রাত ১০ টা পর্যন্ত ব্যান্ড ও সলোদের অডিশন নেয়া হয়। উক্ত অডিশনে বিচারকের দায়িত্ব পালন করেন বিশিষ্ট গীতিকার, সুরকার ও সংগীত শিক্ষক মোঃ রইচ, রামবা’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান অজয় নাথ, রংপুরের প্রথম ব্যান্ড ড্যালিয়্যান্সের গীটারিস্ট মোঃ আলী নুর আক্তার রাংগা, রামবা’র নির্বাহী উপদেষ্টা ও কিবোর্ডিস্ট মোঃ রাশেদুজ্জামান রাশেদ, বৃত্ত ব্যান্ডের ড্রামার ও রামবা’র প্রতিষ্ঠাতা সদস্য মোঃ রাফি, বাংলাদেশের স্বনামধন্য ব্যান্ড লালন এর বেইজ গিটারিস্ট ও রামবা’র প্রতিষ্ঠাতা সদস্য মোঃ তাহজিবুর রশিদ আদিব, রামবা’র যুগ্ম সাধারণ সম্পাদক ও পিস স্কোয়াড ব্যান্ডের ড্রামার মোঃ হাসানুর আলী এথেন্স।
অডিশনে বিচারকদের নম্বরের ভিত্তিতে ব্যান্ড ক্যাটাগরিতে প্রথম স্থান লাভ করে ব্যান্ড তিলোত্তমা, সমান নম্বর পাওয়ায় দ্বিতীয় স্থান লাভ করে যৌথভাবে ব্যান্ড রেজ অফ স্যামায়েল ও ব্যান্ড করিডোর, তৃতীয় স্থান লাভ করে ব্যান্ড রিল্যাপস।
সলো শিল্পী ক্যাটাগরিতে প্রতিযোগিদের সংখ্যা অনেক বেশি হওয়ায় “বেস্ট ১৫” জনকে সিলেকশন করা হয়। যাদের মধ্যে প্রথম স্থান লাভ করে ফাহিমা মাসুক প্রেরণা, যৌথভাবে দ্বিতীয় স্থান লাভ করে সেমন্তী অধিকারী ও মোঃ নিবির, তৃতীয় স্থান লাভ করে মোঃ নুরুন্নবী সরকার নিরব, এরপর প্রাপ্ত নম্বরের ভিত্তিতে যথাক্রমে কাকলী সরকর, মোঃ মাহমুদুল হাসান প্রিন্স, মোঃ আকাঈদ, সুশান্ত মজুমদার জয়, মোঃ হানিফুর রহমান হানিফ, মোঃ লাবিব, মাহিন নাজ বাঁধন, রোহান তাসকিন টিয়া, রুবাইয়াত বিনতে মাসুক প্রাচী, মোঃ মিনহাজুল মনির অনু, মোঃ সাহিদ জামান নির্বাচিত হন।
সলো মিউজিশিয়ান প্রতিযোগিদের মধ্যে রাজীব রায়(গীটার), ধীমান(কাহন), দিমাম(গীটার), দীপক(কি-বোর্ড), বিপাশ(ড্রামস), রোহান(বেইজ গীটার), শ্যামল(অক্টোপ্যাড) এ নির্বাচিত হয়।

সংবাদটি সবাইকে জানাতে আপনার স্যোস্যাল অ্যাকাউন্ট দিয়ে শেয়ার করুন




©২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত। আর এন এস নিউজ ২৪.কম।