**রংপুর নাগরিক সমাজ(RNS) সংগঠনের নিউজ পোর্টাল rnsnews24.com এ স্বাগতম।  *** প্রতিনিধি নিয়োগ*** রংপুর বিভাগের সকল জেলা ও রংপুর জেলার সকল উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ- 01722-882770 ।  *** সবার আগে নির্ভুল সংবাদ পেতে নিয়মিত ভিজিট করুন।
শিরোনাম :
৭১এর ‘চেতনায় ঐক্যবদ্ধ শক্তির বিকল্প নেই!………….. সাখাওয়াত হোসেন শফিক পীরগঞ্জের ঘটনায় দিনাজপুর থেকে ২ জন আটক রংপুরে ঈদ-এ মিলাদুন্নবী পালিত পীরগঞ্জের ঘটনা পূর্ব পরিকল্পিত রাজনৈতিক উদ্দেশ্য ………ড. হাছান মাহমুদ পীরগঞ্জের ঘটনা পূর্ব পরিকল্পিত ………স্পীকার রংপুরে সাবেক যুবলীগ নেতা সাজিদ পারভেজ যাদু’র স্মরণে দোয়া মাহফিল নৌকা মার্কার আবেদন পত্রই নিলেন না কুর্শা ইউনিয়ন আওয়ামীলীগ রংপুরের উন্নয়নে স্থানীয় পত্রিকার গুরুত্বপূর্ণ ভুমিকা রয়েছে……….. মহানগর আওয়ামী লীগ সভাপতি রংপুরে হতদরিদ্র ক্লাবফুট শিশুর পরিবারদের খাদ্য সহায়তা প্রদান রংপুরে সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি

রংপুরে রিজিওনাল লার্নিং ইভেন্ট অনুষ্ঠিত

রংপুরে রিজিওনাল লার্নিং ইভেন্ট অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ নারী উদ্যোক্তাদের এসএমই লোন নেয়ার ক্ষেত্রে প্রতিবন্ধকতা ও সমাধানের বিষয় নিয়ে রংপুরে রিজিওনাল লার্নিং ইভেন্ট অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২ অক্টোবর) আরডিআরএস বেগম রোকেয়া মিলনায়তনে দি এশিয়া ফাউন্ডেশন ও আইডিই বাংলাদেশের উই এসএমএস প্রকল্পের আয়োজনে এই ইভেন্ট অনুষ্ঠিত হয়। ইভেন্টে প্রধান অতিথি ছিলেন মিঠাপুকুর উপজেলা নির্বাহী কর্মকর্তা, ফাতেমাতুজ্জ জোহরা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আইডিই বাংলাদেশের উইএসএমএস প্রকল্পের টীম লিডার, এম নাভিদ আকবর, উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি রংপুর বিভাগীয় সভাপতি, ইরা হক, টাফ এর কনসাল্টেন্ট মেহনাজ এবং দি এশিয়া ফাউন্ডেশনের ডিপুটি টীম লিডার জুনায়েদ জামাল মীর। পাওয়ার পয়েন্টসহ ইভেন্ট পরিচালনা করেন আইডিই বাংলাদেশের উইএসএমএস প্রকল্পের ফিল্ড টীম লিডার সুমন কুমার সাহা। ইভেন্টে বিভিন্ন ব্যাংক ও বানিজ্যিক প্রতিষ্ঠান এবং রংপুর সিটি কর্পোরেশনের লাইসেন্স শাখার প্রতিনিধিসহ নারী উদ্যোক্তাগণ অংশ নেন। এই ইভেন্টে নারী উদ্যোক্তাদের লোন নেয়ার ক্ষেত্রে প্রতিবন্ধকতা দূরীকরণে ফলপ্রসূ আলোচনা হয়।

সংবাদটি সবাইকে জানাতে আপনার স্যোস্যাল অ্যাকাউন্ট দিয়ে শেয়ার করুন




©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত। আর এন এস নিউজ ২৪.কম।