**রংপুর নাগরিক সমাজ(RNS) সংগঠনের নিউজ পোর্টাল rnsnews24.com এ স্বাগতম।  *** প্রতিনিধি নিয়োগ*** রংপুর বিভাগের সকল জেলা ও রংপুর জেলার সকল উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ- 01722-882770 ।  *** সবার আগে নির্ভুল সংবাদ পেতে নিয়মিত ভিজিট করুন।

রংপুরে সাবেক যুবলীগ নেতা সাজিদ পারভেজ যাদু’র স্মরণে দোয়া মাহফিল

রংপুরে সাবেক যুবলীগ নেতা সাজিদ পারভেজ যাদু’র স্মরণে দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টারঃ সদর যুবলীগের সাবেক যুগ্ন-আহবায়ক, মহানগর আওয়ামী লীগের সদস্য ও ২৭ নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ-সম্পাদক মরহুম সাজিদ পারভেজ যাদু’র দশম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগ এর আয়োজনে স্টেশন রেলগেট সংলগ্ন বাদ আছর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি, সহ সভাপতি এ্যাড. দিলশাদ ইসলাম মুকুল, আবুল কাশেম, রেজাউল ইসলাম মিলন, মহি উদ্দিন মহি, যুগ্ম সাধারণ সম্পাদক নিধুরাম অধিকারী, সাংগঠনিক সম্পাদক শাহাদত হোসেন, সদস্য ইদ্রিস আলী, মীর শহিদুজ্জামান রিপন, আব্দুর রহিম, সভাপতিত্ব করেন ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল গণি দুলাল, সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক নাসিম আহমেদ সনু।

বক্তারা যাদু হত্যার বিচার কাজ ২০১১ সাল থেকে শুরু করে এখন পর্যন্ত শেষ না হওয়ায় সকলে অসন্তোষ প্রকাশ করেন ও দ্রুত বিচারের দাবি করেন। সংক্ষিপ্ত আলোচনা শেষে যাদু’র রুহের আত্বার মাগফেরাত কামনায় ও মরহুমের পরিবারের সদস্যদের জন্য দোয়া করা হয়। উল্লেখ্য মহানগর আওয়ামী লীগের সদস্য ও ২৭ নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ-সম্পাদক মরহুম সাজিদ পারভেজ যাদু ২০১১ সালের ১৬ অক্টোবর দিবাগত রাতে সন্ত্রসীদের হাতে নিহত হন।

সংবাদটি সবাইকে জানাতে আপনার স্যোস্যাল অ্যাকাউন্ট দিয়ে শেয়ার করুন




©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত। আর এন এস নিউজ ২৪.কম।