**রংপুর নাগরিক সমাজ(RNS) সংগঠনের নিউজ পোর্টাল rnsnews24.com এ স্বাগতম।  *** প্রতিনিধি নিয়োগ*** রংপুর বিভাগের সকল জেলা ও রংপুর জেলার সকল উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ- 01722-882770 ।  *** সবার আগে নির্ভুল সংবাদ পেতে নিয়মিত ভিজিট করুন।
রসিক স্বতন্ত্র মেয়র প্রার্থী মিলনের নির্বাচনী ওয়ার্ড কার্যালয়ের উদ্বোধন

রসিক স্বতন্ত্র মেয়র প্রার্থী মিলনের নির্বাচনী ওয়ার্ড কার্যালয়ের উদ্বোধন

রসিক স্বতন্ত্র মেয়র প্রার্থী মিলনের নির্বাচনী ওয়ার্ড কার্যালয়ের উদ্বোধন

স্টাফ রিপোর্টার॥ আসন্ন রংপুর সিটি কর্পোরেশনের নির্বাচন উপলক্ষে ১৪ নং নির্বাচনী ওয়ার্ড কার্যালয়ের উদ্বোধন করেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার লতিফুর রহমান মিলন। বুধবার সন্ধ্যার পর নগরীর বাসটার্মিনাল সংলগ্ন এলাকায় নেতাকর্মীদের নিয়ে এ কার্যালয়ের উদ্বোধন করা হয়।
এসময় লতিফুর রহমান মিলন বলেন, রাজনৈতিক শুভাকাঙ্খি, সাধারণ ভোটাররাই নির্বাচনে আমার শক্তি ও সাহস। তাদের অনুপ্রেরণায় আমি এগিয়ে চলছি। এছাড়া ডেইরি ফার্মাররাই নিজেদের টাকা ও সময় ব্যয় করে আমার নির্বাচনে কাজ করছেন। আমি ডেইরি ফার্মারদের ত্যাগকে সম্মান জানাই। আমি নির্বাচিত হলে দুর্নীতিমুক্ত সিটি কর্পোরেশন এবং পরিকল্পিত উন্নয়ন করে তাদের স্বপ্ন পূরণ করবো।


এদিকে ডেইরি ফার্মাররাও তাদের স্বপ্ন দ্রষ্টা লতিফুর রহমান মিলনের নির্বাচনী কাজে দিনরাত সময় দিয়ে মেয়র পদে জিতিয়ে আনতে কাজ করছেন বলে জানালেন রংপুর ডেইরি ফার্মাস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার এস এম আসিফ। তিনি আরো বলেন, রংপুর সিটি কর্পোরেশন এলাকায় আমাদের ১২ হাজার খামারী রয়েছে। খামারীরা ঐক্যবদ্ধ থেকে কাজ করছেন। আমরা আশাবাদী লতিফুর রহমান মিলনকে বিজয়ী করতে পারবো।

সংবাদটি সবাইকে জানাতে আপনার স্যোস্যাল অ্যাকাউন্ট দিয়ে শেয়ার করুন




©২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত। আর এন এস নিউজ ২৪.কম।