**রংপুর নাগরিক সমাজ(RNS) সংগঠনের নিউজ পোর্টাল rnsnews24.com এ স্বাগতম।  *** প্রতিনিধি নিয়োগ*** রংপুর বিভাগের সকল জেলা ও রংপুর জেলার সকল উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ- 01722-882770 ।  *** সবার আগে নির্ভুল সংবাদ পেতে নিয়মিত ভিজিট করুন।
শিরোনাম :
৭১এর ‘চেতনায় ঐক্যবদ্ধ শক্তির বিকল্প নেই!………….. সাখাওয়াত হোসেন শফিক পীরগঞ্জের ঘটনায় দিনাজপুর থেকে ২ জন আটক রংপুরে ঈদ-এ মিলাদুন্নবী পালিত পীরগঞ্জের ঘটনা পূর্ব পরিকল্পিত রাজনৈতিক উদ্দেশ্য ………ড. হাছান মাহমুদ পীরগঞ্জের ঘটনা পূর্ব পরিকল্পিত ………স্পীকার রংপুরে সাবেক যুবলীগ নেতা সাজিদ পারভেজ যাদু’র স্মরণে দোয়া মাহফিল নৌকা মার্কার আবেদন পত্রই নিলেন না কুর্শা ইউনিয়ন আওয়ামীলীগ রংপুরের উন্নয়নে স্থানীয় পত্রিকার গুরুত্বপূর্ণ ভুমিকা রয়েছে……….. মহানগর আওয়ামী লীগ সভাপতি রংপুরে হতদরিদ্র ক্লাবফুট শিশুর পরিবারদের খাদ্য সহায়তা প্রদান রংপুরে সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি
র‌্যাব ১৩ কর্তৃক হেরোইন ইয়াবা উদ্ধার মোটরসাইকেল জব্দ গ্রেফতার-১

র‌্যাব ১৩ কর্তৃক হেরোইন ইয়াবা উদ্ধার মোটরসাইকেল জব্দ গ্রেফতার-১

র‌্যাব ১৩ কর্তৃক হেরোইন ইয়াবা উদ্ধার মোটরসাইকেল জব্দ গ্রেফতার-১

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকেই সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন,অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদকসহ বিভিন্ন অপরাধীদের গ্রেফতারে কার্যকরী ভূমিকা পালন করে আসছে। বিভিন্ন অপরাধের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে(১২ অক্টোবর)সকালে দিনাজপুর জেলার বিরল থানাধীন ৫নং বিরল ইউনিয়নের ৫নং ওয়ার্ডস্থ পূর্ব মহেশপুর এলাকায় অভিযান চালিয়ে ৪.৩০ গ্রাম হেরোইন এবং ২০০ পিস ইয়াবাসহ ১জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দিনাজপুর জেলার কোতয়ালী থানাধীন শেখপুরা হাউজিং মোড় এলাকার বাসিন্দা মোঃ হাবিবলু ইসলাম @ পাপ্পু (২৮)। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত ১টি মোটর সাইকেল জব্দ করা হয়। র‌্যাব-১৩’র অধিনায়কের পক্ষে সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে,গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী বেশ কিছুদিন যাবৎ মাদক ব্যবসার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। ধৃত আসামীর বিরুদ্ধে দিনাজপুর জেলার বিরল থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করে আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি সবাইকে জানাতে আপনার স্যোস্যাল অ্যাকাউন্ট দিয়ে শেয়ার করুন




©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত। আর এন এস নিউজ ২৪.কম।