**রংপুর নাগরিক সমাজ(RNS) সংগঠনের নিউজ পোর্টাল rnsnews24.com এ স্বাগতম।  *** প্রতিনিধি নিয়োগ*** রংপুর বিভাগের সকল জেলা ও রংপুর জেলার সকল উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ- 01722-882770 ।  *** সবার আগে নির্ভুল সংবাদ পেতে নিয়মিত ভিজিট করুন।
লালমনিরহাট কে ৫-০ গোলে হারিয়ে এগিয়ে গেলো রংপুর জেলা দল।

লালমনিরহাট কে ৫-০ গোলে হারিয়ে এগিয়ে গেলো রংপুর জেলা দল।

মুনতাদির আহমেদ সিয়াম,(স্পোর্টস ডেস্ক):

আজ ১১ই ডিসেম্বর বঙ্গবন্ধু জেলা চ্যাম্পিয়নশিপ ২০২১ এর ২য় রাউন্ডের কাপ পর্বের খেলায় হোম ম্যাচে মুখোমুখি হয় রংপুর জেলা ফুটবল দল বনাম লালমনিহাট জেলা ফুটবল দল। উক্ত খেলায় রংপুর জেলা দল ৫-০ গোলে লালমনিহাট জেলা দলকে পরাজিত করে।
রংপুর স্টেডিয়ামে খেলায় প্রথম থেকেই রংপুর জেলা টিম পাসিং ফুটবল খেলে নিজেরদের পজিশন রেখে এট্যাকে যায়।নিজেদের মধ্যে বলের আদান প্রদান করে দারুণ খেলা উপহার দেয় দর্শকদের। এসময় লালমনিহাট জেলা দল বল দখলের জন্য খুবই চেষ্টা করে। খেলায় প্রথম গোল করে লীড এনে দেন রংপুর জেলা দলের ডিফেন্ডার মানিক। তার কিছুক্ষন পরেই বিপক্ষ দলের খেলা এলোমেলো হয়ে যায়। লালমনিহাট জেলা দল গোল শোধের জন্য মরিয়া হয়ে উঠে। এর পর রংপুর জেলা দলের পক্ষে গোল করেন পলাশ,মামুন,আরিফ এবং আজিজ ১টি করে গোল করে। এতে প্রায় কোণঠাসা হয়ে পরাজয় বরণ করে লালমনিহাট জেলা ফুটবল দল।
পরবর্তী রংপুর জেলার এ্যাওয়ে ম্যাচ ১৮ তারিখ বেলা ২ঃ৩০ মিনিটে লালমনিহাট জেলা স্টেডিয়ামে হবে।

সংবাদটি সবাইকে জানাতে আপনার স্যোস্যাল অ্যাকাউন্ট দিয়ে শেয়ার করুন




©২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত। আর এন এস নিউজ ২৪.কম।