**রংপুর নাগরিক সমাজ(RNS) সংগঠনের নিউজ পোর্টাল rnsnews24.com এ স্বাগতম।  *** প্রতিনিধি নিয়োগ*** রংপুর বিভাগের সকল জেলা ও রংপুর জেলার সকল উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ- 01722-882770 ।  *** সবার আগে নির্ভুল সংবাদ পেতে নিয়মিত ভিজিট করুন।
শিরোনাম :
৭১এর ‘চেতনায় ঐক্যবদ্ধ শক্তির বিকল্প নেই!………….. সাখাওয়াত হোসেন শফিক পীরগঞ্জের ঘটনায় দিনাজপুর থেকে ২ জন আটক রংপুরে ঈদ-এ মিলাদুন্নবী পালিত পীরগঞ্জের ঘটনা পূর্ব পরিকল্পিত রাজনৈতিক উদ্দেশ্য ………ড. হাছান মাহমুদ পীরগঞ্জের ঘটনা পূর্ব পরিকল্পিত ………স্পীকার রংপুরে সাবেক যুবলীগ নেতা সাজিদ পারভেজ যাদু’র স্মরণে দোয়া মাহফিল নৌকা মার্কার আবেদন পত্রই নিলেন না কুর্শা ইউনিয়ন আওয়ামীলীগ রংপুরের উন্নয়নে স্থানীয় পত্রিকার গুরুত্বপূর্ণ ভুমিকা রয়েছে……….. মহানগর আওয়ামী লীগ সভাপতি রংপুরে হতদরিদ্র ক্লাবফুট শিশুর পরিবারদের খাদ্য সহায়তা প্রদান রংপুরে সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি

শিক্ষক সম্মাননা স্মারক ২০২১ পেলেন সাহিনা সুলতানা

শিক্ষক সম্মাননা স্মারক ২০২১ পেলেন সাহিনা সুলতানা

স্টাফ রিপোর্টারঃ করোনা পরিস্থিতিতে অনলাইনে পাঠদানে বিশেষ অবদানের জন্য শিক্ষক সম্মাননা স্মারক ২০২১ পেলেন রংপুর জিলা স্কুলের সিনিয়র শিক্ষক সাহিনা সুলতানা। ৫ অক্টোবর ২০২১ বিশ্ব শিক্ষক দিবসে জেলা শিক্ষা অফিস আয়োজিত “শিক্ষা সংকট উত্তরণে শিক্ষক ও অনলাইন স্কুল অনুষ্ঠানে এ শিক্ষক সম্মাননা স্মারক প্রদান করা হয়। প্রধান অতিথি হিসেবে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক রংপুর অঞ্চলের পরিচালক প্রফেসর এসএম আব্দুল মতিন লস্কর। এছাড়াও সিনিয়র শিক্ষক সাহিনা সুলতানা সৃজনশীল কাজের জন্য অনেক পুরস্কার ও সম্মাননা প্রাপ্ত হয়েছেন। সাহিনা সুলতানা সাহিত্যের কাগজ মৌচাক এর উপদেষ্টা, রংপুর সাহিত্য-সংস্কৃতি পরিষদের আজীবন সদস্য, ফিরে দেখার যুগ্ম সাধারণ সম্পাদক, অভিযাত্রিক সাহিত্য-সংস্কৃতি সংসদের সদস্য, সম্মিলিত সাহিত্য সমাজের সদস্য, স্বর্ণনারী এসোসিয়েশনের সদস্যসহ সামাজিক ও সাহিত্য-সংস্কৃতির সাথে সম্পৃক্ত রয়েছেন। উল্লেখ্য সাহিনা সুলতানা প্রয়াত ভাষাসৈনিক ও বীরমুক্তিযোদ্ধা মীর আনিসুল হক এর কনিষ্ঠ কন্যা। এদিকে সাহিত্যের কাগজ মৌচাক উপদেষ্টা ও রংপুর জিলা স্কুলের সিনিয়র শিক্ষক সাহিনা সুলতানা শিক্ষক সম্মাননা স্মারক ২০২১ পাওয়ায় মৌচাক পরিবার এর পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন মৌচাক প্রধান উপদেষ্টা রেজাউল করিম মুকুল ও সম্পাদক রেজাউল করিম জীবন।

সংবাদটি সবাইকে জানাতে আপনার স্যোস্যাল অ্যাকাউন্ট দিয়ে শেয়ার করুন




©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত। আর এন এস নিউজ ২৪.কম।