**রংপুর নাগরিক সমাজ(RNS) সংগঠনের নিউজ পোর্টাল rnsnews24.com এ স্বাগতম।  *** প্রতিনিধি নিয়োগ*** রংপুর বিভাগের সকল জেলা ও রংপুর জেলার সকল উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ- 01722-882770 ।  *** সবার আগে নির্ভুল সংবাদ পেতে নিয়মিত ভিজিট করুন।
শিরোনাম :
৭১এর ‘চেতনায় ঐক্যবদ্ধ শক্তির বিকল্প নেই!………….. সাখাওয়াত হোসেন শফিক পীরগঞ্জের ঘটনায় দিনাজপুর থেকে ২ জন আটক রংপুরে ঈদ-এ মিলাদুন্নবী পালিত পীরগঞ্জের ঘটনা পূর্ব পরিকল্পিত রাজনৈতিক উদ্দেশ্য ………ড. হাছান মাহমুদ পীরগঞ্জের ঘটনা পূর্ব পরিকল্পিত ………স্পীকার রংপুরে সাবেক যুবলীগ নেতা সাজিদ পারভেজ যাদু’র স্মরণে দোয়া মাহফিল নৌকা মার্কার আবেদন পত্রই নিলেন না কুর্শা ইউনিয়ন আওয়ামীলীগ রংপুরের উন্নয়নে স্থানীয় পত্রিকার গুরুত্বপূর্ণ ভুমিকা রয়েছে……….. মহানগর আওয়ামী লীগ সভাপতি রংপুরে হতদরিদ্র ক্লাবফুট শিশুর পরিবারদের খাদ্য সহায়তা প্রদান রংপুরে সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি
সূর্য্যােদয় ক্লাব ও পাঠাগার এর ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী ও নব-নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত

সূর্য্যােদয় ক্লাব ও পাঠাগার এর ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী ও নব-নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত

সূর্য্যােদয় ক্লাব ও পাঠাগার এর ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী ও নব-নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত

রংপুর মহানগরীর জলকরস্থ সূর্য্যােদয় ক্লাব ও পাঠাগার এর ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকী ও নব-নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে।
গত শুক্রবার রাতে সূর্য্যােদয় ক্লাব ও পাঠাগারে আয়োজিত অনুষ্ঠানে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা প্রধান অতিথির হিসেবে উপস্থিত থেকে নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দদের শপথ বাক্য পাঠ করান।
সূর্য্যােদয় ক্লাব ও পাঠাগার এর সভাপতি মোঃ লোকমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুর রাজ্জাক, রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও ১৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ মাহাদুর রহমান টিটু, জাতীয় পার্টি রংপুর মহানগর সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম।
সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিঠাপুকুর উপজেলার এ্যাসিল্যান্ড মোঃ মাহামুদ হাসান মৃধা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সূর্য্যােদয় ক্লাব ও পাঠাগার এর সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আজিজ আজাদ।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মোঃ আলমগীর বাদশা বাবু, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য গোলাম কিবরিয়া, কুরবান আলী, জাহাঙ্গীর আলম ও ইউনুস প্রধান। অনুষ্ঠান শেষে সকলের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

সংবাদটি সবাইকে জানাতে আপনার স্যোস্যাল অ্যাকাউন্ট দিয়ে শেয়ার করুন




©২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত। আর এন এস নিউজ ২৪.কম।