**রংপুর নাগরিক সমাজ(RNS) সংগঠনের নিউজ পোর্টাল rnsnews24.com এ স্বাগতম।  *** প্রতিনিধি নিয়োগ*** রংপুর বিভাগের সকল জেলা ও রংপুর জেলার সকল উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ- 01722-882770 ।  *** সবার আগে নির্ভুল সংবাদ পেতে নিয়মিত ভিজিট করুন।
শিরোনাম :
হেলিকপ্টারে পদ্মা সেতু দেখলেন অনন্ত জলিল-বর্ষা

হেলিকপ্টারে পদ্মা সেতু দেখলেন অনন্ত জলিল-বর্ষা

হেলিকপ্টারে পদ্মা সেতু দেখলেন অনন্ত জলিল-বর্ষা

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের পর উৎসুক জনতার ভিড় লেগে আছে সেখানে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে মানুষ ছুটে যাচ্ছেন কাঙ্ক্ষিত সেতু দেখার জন্য। পিছিয়ে নেই তারকারাও। অনেকেই গাড়ি নিয়ে ঘুরে এসেছেন সেতুর উপর থেকে। তবে অনন্ত জলিল ও বর্ষা যেন এক কাঠি সরেস। দুই সন্তানকে নিয়ে হেলিকপ্টারে করে ঘুরে এলেন পদ্মা সেতু থেকে।

মঙ্গলবার (২৮ জুন) বিকেল ৪টার দিকে অনন্ত জলিল সস্ত্রীক হেলিকপ্টার নিয়ে পদ্মা সেতু পরিদর্শন করেছেন। সেতুর প্রায় ৫০০ ফুটের বেশি উপর থেকে পরিদর্শন করেন।

এ সময় অনন্ত জলিল বলেন, “আজকে আমাদের এখানে আসার উদ্দেশ্য হচ্ছে পদ্মা সেতুর সঙ্গে ‘দিন: দ্য ডে’ সিনেমার সম্পৃক্ততা খুঁজে বের করা।”

এদিকে বর্ষা বলেন, ‘হেলিকপ্টার থেকে পদ্মা সেতু দেখতে অনেক অনেক ভালো লাগছে। ভাবছিলাম, কবে পদ্মা সেতু দেখতে যাব, কীভাবে যাব? একটা প্রোগ্রাম করা উচিত। কারণ, এটা আমাদের দেশের গর্ব। সেই সাথে অনেক অনেক কৃতজ্ঞ ও ধন্যবাদ দিতে চাই আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। পদ্মা সেতু স্বপ্ন ছিল, সেই স্বপ্ন সার্থক হয়েছে। পুরো বাংলাদেশ প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞ।’

এই তারকা দম্পতি অভিনীত ‘দিন: দ্য ডে’ সিনেমাটি মুক্তি পাবে কোরবানির ঈদে। ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে বাংলাদেশ ও ইরান। এটি পরিচালনা করেছেন মুর্তজা অতাশ জমজম।

সংবাদটি সবাইকে জানাতে আপনার স্যোস্যাল অ্যাকাউন্ট দিয়ে শেয়ার করুন




©২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত। আর এন এস নিউজ ২৪.কম।