**রংপুর নাগরিক সমাজ(RNS) সংগঠনের নিউজ পোর্টাল rnsnews24.com এ স্বাগতম।  *** প্রতিনিধি নিয়োগ*** রংপুর বিভাগের সকল জেলা ও রংপুর জেলার সকল উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ- 01722-882770 ।  *** সবার আগে নির্ভুল সংবাদ পেতে নিয়মিত ভিজিট করুন।
শিরোনাম :
প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে খুলনায় দেশীয় তামাক চাষীদের মানববন্ধন   রংপুরে প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে ৬ শতাধিক চিকিৎসক নিয়ে ডক্টরস নাইট অনুষ্ঠিত জাতীয় বডি বিল্ডিংয়ে মিষ্টার বাংলাদেশ কে এই রংপুরের আহসানুল হক রংপুরে দুই পুলিশ কর্মকর্তার নেতৃত্বে বাড়ি দখলের চেষ্টার অভিযোগ রংপুর সিটি নির্বাচনে আ’লীগের মেয়র প্রার্থী ডালিয়া উঠান বৈঠক অনুষ্ঠিত ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা হাজ্জাজের বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধাঞ্জলী কেন্দ্রীয় অনুমোদন পেল সম্মিলিত সাংস্কৃতিক জোট রংপুর জেলা কমিটি জাল দলিল করে জমি আত্মসাৎ করার ঘটনায় লিপি খান-শিমুল ভরসাসহ ছয়জনের বিরুদ্ধে মামলা রংপুরে বিদেশে উচ্চ শিক্ষা নিয়ে বিশেষ আলোচনা রসিক স্বতন্ত্র মেয়র প্রার্থী মিলনের নির্বাচনী ওয়ার্ড কার্যালয়ের উদ্বোধন
চাঁদাবাজি করতে গিয়ে আটক জেলা যুব মহিলা লীগের আহবায়কের স্বামী ইমরান

চাঁদাবাজি করতে গিয়ে আটক জেলা যুব মহিলা লীগের আহবায়কের স্বামী ইমরান

চাঁদাবাজি করতে গিয়ে আটক জেলা যুব মহিলা লীগের আহবায়কের স্বামী ইমরান
 জেলা যুবলীগের ভুয়া কর্মসুচীর কার্ড বানিয়ে চাঁদাবাজি করার সময় একজন কে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। আটক ভুয়া যুবলীগ নেতা ইমরান হোসেন তপু রংপুর জেলা যুব মহিলা লীগের আহবায়ক সুরাইয়া আক্তারের স্বামী।
বৃহস্পতিবার(২২ সেপ্টেম্বর) বিকেলে নগরীর মুচির মোড় হাজীরহাটে আটক হয় তপু।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন হাজিরহাট থানার ভারপ্রাপ্ত রাজিবুজ্জামান বসুনীয়া।
জেলা যুবলীগের একাধিক নেতা সুত্রে জানা যায়, ইমরান হোসেন তপু রংপুর জেলা যুবলীগের প্রাথমিক সদস্য না, কিন্তু যুবলীগের নাম ও ভুয়া কর্মসুচির কার্ড বানিয়ে বিভিন্ন দপ্তর এবং প্রতিষ্ঠানে চাঁদাবাজি করে আসছিলো। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার জেলা যুবলীগের উদ্যোগে বিনামূল্যে হেলথ ক্যাম্প এর নামে ভুয়া কর্মসুচীর কার্ড দিয়ে হাজিরহাটে কয়কটি প্রতিষ্ঠানে চাঁদাবাজি করতে যায় তপু। এসময় কথা বার্তায় সন্দেহ মনে হলে যুবলীগের নেতৃবৃন্দকে অবহিত করেন এলাকাবাসী। পরে ইমরান যুবলীগের কেউ না কিংবা এধরনের কোন কর্মসুচী যুবলীগের নাই নিশ্চিত হওয়ার পর এলাকাবাসী গণধোলাই দিয়ে পুলিশকে সোপর্দ করে।
জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান শাহীন বলেন, জেলা যুবলীগের হেলথ ক্যাম্প নামে কোন কর্মসুচী নাই। ইমরান হোসেন তপু যুবলীগের সদস্য না, কোনদিন কোন কর্মসুচীতেও আসে নাই। তার নামে চাঁদাবাজির অনেক অভিযোগ রয়েছে। আমরা প্রশাসনকে অনুরোধ জানাবো তাকে যেন কোনপ্রকার ছাড় না দেয়।
জেলা যুবমহিলা লীগের আহবায়ক সুরাইয়া আক্তার বলেন, কারও অপকর্মের ভাগ আমি কেন নিবো। আমি তাকে ছাড়াতেও যাবো না। আমাকে জড়ানো ঠিক হবে না।
এদিকে রংপুর মেট্রোপলিটন হাজিরহাট থানার ভারপ্রাপ্ত রাজিবুজ্জামান বসুনীয়া জানান, ঘটনা সঠিক।
ইমরান হোসেন তপু থানায় আটক রয়েছে। তবে এখনও কেউ লিখিতভাবে অভিযোগ করে নাই।

সংবাদটি সবাইকে জানাতে আপনার স্যোস্যাল অ্যাকাউন্ট দিয়ে শেয়ার করুন




©২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত। আর এন এস নিউজ ২৪.কম।