**রংপুর নাগরিক সমাজ(RNS) সংগঠনের নিউজ পোর্টাল rnsnews24.com এ স্বাগতম।  *** প্রতিনিধি নিয়োগ*** রংপুর বিভাগের সকল জেলা ও রংপুর জেলার সকল উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ- 01722-882770 ।  *** সবার আগে নির্ভুল সংবাদ পেতে নিয়মিত ভিজিট করুন।
শিরোনাম :
প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে খুলনায় দেশীয় তামাক চাষীদের মানববন্ধন   রংপুরে প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে ৬ শতাধিক চিকিৎসক নিয়ে ডক্টরস নাইট অনুষ্ঠিত জাতীয় বডি বিল্ডিংয়ে মিষ্টার বাংলাদেশ কে এই রংপুরের আহসানুল হক রংপুরে দুই পুলিশ কর্মকর্তার নেতৃত্বে বাড়ি দখলের চেষ্টার অভিযোগ রংপুর সিটি নির্বাচনে আ’লীগের মেয়র প্রার্থী ডালিয়া উঠান বৈঠক অনুষ্ঠিত ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা হাজ্জাজের বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধাঞ্জলী কেন্দ্রীয় অনুমোদন পেল সম্মিলিত সাংস্কৃতিক জোট রংপুর জেলা কমিটি জাল দলিল করে জমি আত্মসাৎ করার ঘটনায় লিপি খান-শিমুল ভরসাসহ ছয়জনের বিরুদ্ধে মামলা রংপুরে বিদেশে উচ্চ শিক্ষা নিয়ে বিশেষ আলোচনা রসিক স্বতন্ত্র মেয়র প্রার্থী মিলনের নির্বাচনী ওয়ার্ড কার্যালয়ের উদ্বোধন
বঙ্গবন্ধুকে নিবেদিত অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত

বঙ্গবন্ধুকে নিবেদিত অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত

বঙ্গবন্ধুকে নিবেদিত অভিযাত্রিকের সাহিত্য আসর অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং পনেরোই আগস্টের শহিদদের স্মরণে অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদের নিয়মিত সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত হযয়েছে।

শুক্রবার(১২ আগস্ট) বিকেলে  টাউন হল চত্বর, রংপুরের নিজস্ব কার্যালয়ে অভিযাত্রিকের ২২৪৮ তম এই সাপ্তাহিক সাহিত্য আসর সংগঠনের সভাপতি রানা মাসুদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। আসরে পঠিত লেখার ওপর তাৎক্ষণিক আলোচনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক প্রভাষক সাঈদ সাহেদুল ইসলাম।

আসরে জাতীয় শোক দিবস স্মরণে কবিতা ও ছড়া পাঠ করেন কবি বাদল রহমান, তৈয়বুর রহমান বাবু, সালমা সেতারা, দেলোয়ার হোসেন রংপুরী, মাসুদ বশীর, মতিয়ার রহমান, জাহিদ হোসেন, সাকিল মাসুদ, নাসরিন নাজ, শাহীল লিয়ন, অঞ্জলি রানী, তাপস মাহমুদ, মাসুম মোরশেদ,শরীফ সুমন, শাহনেওয়াজ, প্রীতম রায়, ময়নুল ইসলাম, আনোয়ার হোসেন শিশির, শাহ রেজাউল করিম প্রমুখ। আসর সঞ্চালনা করেন রায়হান আহম্মেদ রিমন। আসরে জাতির পিতার ওপর রানা মাসুদ ও সাঈদ সাহেদুল ইসলাম দুটি প্রবন্ধ উপস্থাপন করেন।

এছাড়া আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সেদিন সকাল ১০ টায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে (জিলা স্কুল মোড় বঙ্গবন্ধু চত্বর) অভিযাত্রিকের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ এবং পরে অভিযাত্রিক কার্যালয়ে দিবসটি স্মরণে বিশেষ সাহিত্য আসর অনুষ্ঠিত হবে। উক্ত কর্মসূচিতে সংগঠনের সকলকে যথা সময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে সংগঠনের পক্ষ থেকে।

 

সংবাদটি সবাইকে জানাতে আপনার স্যোস্যাল অ্যাকাউন্ট দিয়ে শেয়ার করুন




©২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত। আর এন এস নিউজ ২৪.কম।