**রংপুর নাগরিক সমাজ(RNS) সংগঠনের নিউজ পোর্টাল rnsnews24.com এ স্বাগতম।  *** প্রতিনিধি নিয়োগ*** রংপুর বিভাগের সকল জেলা ও রংপুর জেলার সকল উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ- 01722-882770 ।  *** সবার আগে নির্ভুল সংবাদ পেতে নিয়মিত ভিজিট করুন।
শিরোনাম :
প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে খুলনায় দেশীয় তামাক চাষীদের মানববন্ধন   রংপুরে প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে ৬ শতাধিক চিকিৎসক নিয়ে ডক্টরস নাইট অনুষ্ঠিত জাতীয় বডি বিল্ডিংয়ে মিষ্টার বাংলাদেশ কে এই রংপুরের আহসানুল হক রংপুরে দুই পুলিশ কর্মকর্তার নেতৃত্বে বাড়ি দখলের চেষ্টার অভিযোগ রংপুর সিটি নির্বাচনে আ’লীগের মেয়র প্রার্থী ডালিয়া উঠান বৈঠক অনুষ্ঠিত ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা হাজ্জাজের বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধাঞ্জলী কেন্দ্রীয় অনুমোদন পেল সম্মিলিত সাংস্কৃতিক জোট রংপুর জেলা কমিটি জাল দলিল করে জমি আত্মসাৎ করার ঘটনায় লিপি খান-শিমুল ভরসাসহ ছয়জনের বিরুদ্ধে মামলা রংপুরে বিদেশে উচ্চ শিক্ষা নিয়ে বিশেষ আলোচনা রসিক স্বতন্ত্র মেয়র প্রার্থী মিলনের নির্বাচনী ওয়ার্ড কার্যালয়ের উদ্বোধন
রংপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল চালকের

রংপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল চালকের

রংপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল চালকের

রংপুরের তারাগঞ্জে যাত্রীবাহী বাস-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে বাসের চালক খায়রুল ইসলাম নিহত হয়েছেন।
বুধবার(২৬ জানুয়ারি) বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি নুরনবী প্রধান। এর আগে সকাল ৮টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জের খিয়ারজুম্মা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত চালক খায়রুল ইসলাম(৪০) নীলফামারী সদর উপজেলার দক্ষিণ হাজরা গ্রামের বাসিন্দা।পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রংপুর থেকে ছেড়ে আসে নীলফামারীর ডোমারগামী রাবেয়া এন্টারপ্রাইজের একটি বাস খিয়ারজুম্মা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বাসটি খাদে পড়ে গিয়ে সামনের গ্লাস ও রড ভেঙে চালক খায়রুল ইসলামের পেটে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি নুরনবী প্রধান বলেন, দুর্ঘটনায় চালক নিহত হয়েছেন। নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি সবাইকে জানাতে আপনার স্যোস্যাল অ্যাকাউন্ট দিয়ে শেয়ার করুন




©২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত। আর এন এস নিউজ ২৪.কম।