**রংপুর নাগরিক সমাজ(RNS) সংগঠনের নিউজ পোর্টাল rnsnews24.com এ স্বাগতম।  *** প্রতিনিধি নিয়োগ*** রংপুর বিভাগের সকল জেলা ও রংপুর জেলার সকল উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ- 01722-882770 ।  *** সবার আগে নির্ভুল সংবাদ পেতে নিয়মিত ভিজিট করুন।
অভিনেতা বিপ্লব প্রসাদ গুরতর অসুস্থ্য

অভিনেতা বিপ্লব প্রসাদ গুরতর অসুস্থ্য

খবর বিজ্ঞপ্তির॥ অনেক জনপ্রিয় নাটকের অভিনেতা ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব বিপ্লব প্রসাদ গুরতর অুসুস্থ্য। তিনি বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আরটি আই কর্ণারের তৃতীয় তলায় ভিআইপি কেবিন বি ইউনিটে চিকিৎসধীন আছেন। বিপ্লব প্রসাদ এ্যাজমা, শ^াসকষ্টসহ বিভিন্ন জটিল রোগে ভুগছেন। বিপ্লব প্রসাদ এর পরিবারের পক্ষ থেকে স্ত্রী রিক্তা প্রসাদ তাঁর সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।
বিপ্লব প্রসাদ বাংলাদেশ শিল্পকলা একাডেমী পরিষদ এর কেন্দ্রীয় পরিষদ সদস্য, সম্মিলিত সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য, শিখা সংসদ রংপুরের সভাপতি, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় সদস্য, ধর্মসভা রংপুরের সভাপতিসহ বহু সমাজসেবা সংগঠন ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত থেকে দায়িত্ব পালন করছেন। তিনি এক সময় রংপুর জেলা ক্রিকেট টীমের অধিনায়ক ছিলেন।
এদিকে বিপ্লব প্রসাদ এর জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেছেন শিখা সংসদ রংপুরের সাধারণ সম্পাদক আব্দুল মালেকসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি সবাইকে জানাতে আপনার স্যোস্যাল অ্যাকাউন্ট দিয়ে শেয়ার করুন




©২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত। আর এন এস নিউজ ২৪.কম।