**রংপুর নাগরিক সমাজ(RNS) সংগঠনের নিউজ পোর্টাল rnsnews24.com এ স্বাগতম।  *** প্রতিনিধি নিয়োগ*** রংপুর বিভাগের সকল জেলা ও রংপুর জেলার সকল উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ- 01722-882770 ।  *** সবার আগে নির্ভুল সংবাদ পেতে নিয়মিত ভিজিট করুন।
আদাম মৌচাক কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

আদাম মৌচাক কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

আদাম মৌচাক কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

স্টাফ রিপোর্টার॥ আলোকিত মন আলোকিত দেশ এই শ্লোগানকে সামনে রেখে রংপুরের কবি-সাহিত্যিক, শিল্পী, গীতিকার, সাংবাদিক ও সমাজকর্মীবৃন্দের কৃতি সন্তানদের আদাম শিক্ষা সংবর্ধনা দিয়েছে সাহিত্যের কাগজ মৌচাক। শনিবার বিকেলে পাবলিক লাইব্রেরী হলরুমে যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবক জসিম উদ্দিন এর সহযোতিায় এ সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর জেলা মহিলালীগের সহ-সভাপতি পারভীন আক্তার। মৌচাক প্রধান উপদেষ্টা রেজাউল করিম মুকুল এর সভাপতিত্বে ও মৌচাক সম্পাদক রেজাউল করিম জীবনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন মৌচাক নির্বাহী সম্পাদক মতিয়ার রহমান, উপদেষ্টা সাঈদ সাহেদুল ইসলাম, সাহিনা সুলতানা, সুরকার ও শিল্পী ফারহান শাহিল লিয়ন। এছাড়াও বক্তব্য রাখেন বিভাগীয় লেখক পরিষদের সাধারণ সম্পাদক জাকির আহমদ, কবি ও গল্পকার এটিএম মোর্শেদ, মৌচাক সহ-সম্পাদক সরকার বাবলু প্রমুখ।
এবারে সংবর্ধিত হয়েছেন গীতিকার এনামুল হকের ছেলে রংপুর মেডিকেল কলেজের শিক্ষার্থী সাবরিল ইসতিয়াক শাওন ও তার মেয়ে সাবরিনা তাপছিন স্বর্ণালী, কবি নুর হোসেনের ছেলে মিলিটারী ইন্সটিটিউট অব সাঈন্স এন্ড টেকনোলজি’র শিক্ষার্থী রেজওয়ানুল ফেরদৌস ঈমন, কবি ও গীতিকার সওদা খানম মিনু’র মেয়ে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের শিক্ষার্থী ফারিহা নিগার, সমাজকর্মী ফোরকান আলী’র ছেলে রংপুর মেডিকেল কলেজের শিক্ষার্থী শাহরিয়ার আহমেদ সাকিন, কবি মনজিল মুরাদ লাভলু’র মেয়ে ময়মনসিংহ কৃষি বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী হৃদিতা মুরাদ বন্ধন, কণ্ঠশিল্পী স্বপন কুমার পালে’র ছেলে কুষ্টিয়া ইসলামি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী অভিনন্দন পাল সীমান্ত, ছড়াকার হাই হাফিজের মেয়ে ফাইজা হাফিজ নিহা, খন্দকার ফখরুল আনাম বেঞ্জু’র মেয়ে আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী নামিরা খন্দকার, নাহিদা ইয়াসমিনের ছেলে হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সুদীপ্ত কবির, কথাসাহিত্যিক রানা মাসুদের ছেলে তাসওয়ার মাসুদ সৌম্য, কবি সরকার বাবলু’র মেয়ে চ্যাটার্ড এ্যাকাউন্টের শিক্ষার্থী রেজওয়ানা পারভীন শিখা, আহসান হাবিব রবু’র মেয়ে আফিয়া ইবনাত শুচি, ছড়াকার ইরশাদ জামিলের মেয়ে আনিকা তাসনিম মৌনতা, নাট্যকার আব্দুল মালেকের মেয়ে সৈয়দপুর আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তাসনিম নিশাত তানিয়া এবং খাদিয়া ইয়াসমিন ও রেবেকা আক্তার। সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষার্থীদের বই, ক্রেষ্ট, সনদ ও ফলজ বৃক্ষ প্রদান করা হয়। উল্লেখ্য প্রতিবছর মৌচাক রংপুরের কবি-সাহিত্যিক, শিল্পী, গীতিকার, সাংবাদিক ও সমাজকর্মীবৃন্দের কৃতি সন্তানদের এ সংবর্ধনা প্রদান করে আসছে।

সংবাদটি সবাইকে জানাতে আপনার স্যোস্যাল অ্যাকাউন্ট দিয়ে শেয়ার করুন




©২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত। আর এন এস নিউজ ২৪.কম।