**রংপুর নাগরিক সমাজ(RNS) সংগঠনের নিউজ পোর্টাল rnsnews24.com এ স্বাগতম।  *** প্রতিনিধি নিয়োগ*** রংপুর বিভাগের সকল জেলা ও রংপুর জেলার সকল উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ- 01722-882770 ।  *** সবার আগে নির্ভুল সংবাদ পেতে নিয়মিত ভিজিট করুন।
জুম্মার নামাজের মধ্য দিয়ে হরিপুর মডেল মসজিদে নামাজ আদায় শুরু

জুম্মার নামাজের মধ্য দিয়ে হরিপুর মডেল মসজিদে নামাজ আদায় শুরু

জুম্মার নামাজের মধ্য দিয়ে হরিপুর মডেল মসজিদে নামাজ আদায় শুরু

স্টাফ রিপোর্টার: জুম্মার নামাজ আদায়ের মধ্য দিয়ে নামাজ পড়া শুরু হয়েছে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলা মডেল মসজিদে। শুক্রবার (০৪ মার্চ) দুপুরে জুম্মার নামাজ আদায়ের মধ্য দিয়ে এই মসজিদে পাঁচ ওয়াক্ত নামাজ পড়া শুরু করা হয়।

এসময় জুম্মার নামাজে অংশ নেন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক মোঃ মাহবুবুর রহমান, গণপূর্ত বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী এম নূরুল হাসান, হরিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল করিম, উপজেলা চেয়ারম্যান জিয়াউল হাসান মুকুল, স্থানীয় ইউপি চেয়ারম্যান সহ অনেকে।

এসময় জুম্মার নামাজে কয়েকশ মুসল্লি একসাথে নামাজ আদায় করেন এই মসজিদে।
নামাজ আদায় শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনাসহ দেশ এবং জাতির কল্যাণ কামনায় দোয়া করা হয়।

ঠাকুরগাঁও গণপূর্ত বিভাগের সূত্র মতে, সারা দেশে ৫৬০টি মডেল মসজিদ নির্মাণ প্রকল্পের আওতায় ২০১৮ সালের শেষ দিকে গণপূর্ত অধিদপ্তর মসজিদটির নির্মাণকাজ শুরু করে। ২০২১ সালে মসজিদ নির্মাণের কাজ শেষ হলে ২১শে জুন, ২০২১ সালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মসজিদটি আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে ইসলামিক ফাউন্ডেশনের কাছে মসজিদটি হস্তান্তর না করায় মসজিদটির ব্যবহার তখনও শুরু হয়নি। তাই মসজিদে নামাজ আদায় করা হতো না।
বৃহস্পতিবার (০৩ মার্চ) মসজিদ পরিদর্শনে আসেন ধর্মমন্ত্রণালয়ের উপসচিব আবুল কাসেম মোহাম্মদ শাহীন। ঠাকুরগাঁও গণপূর্তের উপ বিভাগীয় প্রকৌশলী এম নূরুল হাসান জানান, ধর্মমন্ত্রণালয়ের উপসচিব আবুল কাসেম মোহাম্মদ শাহীন এর নির্দেশক্রমে শুক্রবার জুম্মার নামাজের মধ্য দিয়ে মসজিদে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় শুরু করা হয়।

সংবাদটি সবাইকে জানাতে আপনার স্যোস্যাল অ্যাকাউন্ট দিয়ে শেয়ার করুন




©২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত। আর এন এস নিউজ ২৪.কম।