**রংপুর নাগরিক সমাজ(RNS) সংগঠনের নিউজ পোর্টাল rnsnews24.com এ স্বাগতম।  *** প্রতিনিধি নিয়োগ*** রংপুর বিভাগের সকল জেলা ও রংপুর জেলার সকল উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ- 01722-882770 ।  *** সবার আগে নির্ভুল সংবাদ পেতে নিয়মিত ভিজিট করুন।
শিরোনাম :
কাউনিয়ায় পূজা উদযাপন কমিটির সাথে আইন শৃঙ্খলা বাহিনির মতবিনিময় সভা চাঁদাবাজি করতে গিয়ে আটক জেলা যুব মহিলা লীগের আহবায়কের স্বামী ইমরান কাউনিয়ায় চার জুয়ারু গ্রেফতার রংপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থীও মুক্তিযোদ্ধা পীরগাছায় ওপেন হাউজ ডে তে জনগণের কথা শুনলেন পুলিশ সুপার রংপুর অবৈধভাবে বালু উত্তোলনকারীকে ৫০ হাজার টাকা জরিমানা রংপুর ডিসি কার্যালয়ে প্রতি বুধবার গণশুনানি, উপকৃত হচ্ছেন মানুষ রংপুরে পুষ্টি উপর র্কমশালা অনুষ্ঠিত বৃহস্পতিবার রংপুর সিটি কর্পোরেশনের দৃষ্টি নন্দন প্রধান ফটকের উদ্বোধন কাউনিয়ায় বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা
বিজয়ের মাস উপলক্ষ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

বিজয়ের মাস উপলক্ষ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

স্পোর্টস ডেস্ক-

২৩ ই ডিসেম্বর বৃহস্পতিবার মহান বিজয়ের মাস উপলক্ষে ‘ফুটবল লাভার্স অফ রংপুর’ গ্রুপের আয়োজনে রংপুর জিলা স্কুল মাঠে এক প্রীতি ফুটবল ম্যাচ আয়োজন করা হয়। উক্ত ম্যাচে অংশগ্রহণ করে বিজয় দল ও স্বাধীনতা দল।
খেলায় স্বাধীনতা দল প্রথম থেকেই ভালো খেলে বিজয় দলকে চাপ প্রয়োগ করতে থাকে। প্রথমমাধ্যের ১০মিনিট আগেই তারা ১-০ গোলে এগিয়ে যায়। দ্বিতীয়ার্ধে ২-০ গোলে এগিয়ে যায় তারা কিন্তু পরেই বিজয় দল গোল শোধ করে খেলায় সমতা আনে।আক্রমণ এ পালটা আক্রমণ করে দারুন খেলতে থাকে দুইদল। ম্যাচের শেষ মুহুর্তে মারুফের দেয়া আত্মঘাতি একটি গোল হজম করে স্বাধীনতা দল। এতে তারা পিছিয়ে পরে।
শেষে আরো দুই গোল করে কাংখিত জয় তুলে নেয় বিজয় দল। এতে ৫-৪ গোলের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে বিজয় দল।
খেলা শেষে দুই দলের খেলোয়াড়দের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সাবেক কৃতি ফুটবলার ও সোনালি অতীত ক্লাব রংপুর এর খেলোয়ার সবুজ।

সংবাদটি সবাইকে জানাতে আপনার স্যোস্যাল অ্যাকাউন্ট দিয়ে শেয়ার করুন




©২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত। আর এন এস নিউজ ২৪.কম।