**রংপুর নাগরিক সমাজ(RNS) সংগঠনের নিউজ পোর্টাল rnsnews24.com এ স্বাগতম।  *** প্রতিনিধি নিয়োগ*** রংপুর বিভাগের সকল জেলা ও রংপুর জেলার সকল উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ- 01722-882770 ।  *** সবার আগে নির্ভুল সংবাদ পেতে নিয়মিত ভিজিট করুন।
শিরোনাম :
মাসে ২৫ লাখ বেতনে স্ত্রী হওয়ার প্রস্তাব পেয়েছিলেন অভিনেত্রী

মাসে ২৫ লাখ বেতনে স্ত্রী হওয়ার প্রস্তাব পেয়েছিলেন অভিনেত্রী

মাসে ২৫ লাখ বেতনে স্ত্রী হওয়ার প্রস্তাব পেয়েছিলেন অভিনেত্রী

তারকাদের নিয়ে সাধারণ মানুষের কৌতূহলের শেষ নেই। সেই কৌতূহল মেটাতে গিয়ে অনেকে ঘটিয়ে বসেন বিচিত্র সব কর্মকাণ্ড। এতে অভিনেতা-অভিনেত্রীদেরও হয় বিচিত্র অভিজ্ঞতা। একবার এমনই এক অদ্ভুত অভিজ্ঞতা অর্জন করেছিলেন বলিউড অভিনেত্রী নীতু চন্দ্র। বেতনভুক্ত স্ত্রী হওয়ার প্রস্তাব পেয়েছিলেন তিনি। তার মাসিক বেতন ধরা হয়েছিল ২৫ লাখ। সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন তিনি।

বড় এক ব্যাবসায়ীর মনে ধরেছিল নীতুকে। তাকে ঘরণী বানাতে উঠেপড়ে লেগেছিলেন তিনি। এমনটা উল্লেখ করে এই অভিনেত্রী বলেন, ‘আমাকে নিজের বেতনভুক্ত স্ত্রী করতে চেয়েছিলেন সেই ব্যবসায়ী। বলেছিলেন, মাসে ২৫ লাখ রুপি বেতন দেওয়া হবে আমাকে।’

তবে নিজের সৌন্দর্য দিয়ে ব্যবসায়ীর মন কাড়তে সক্ষম হলেও দর্শকের হৃদয়ে আসন নিতে ব্যর্থ হয়েছেন নীতু। সেই আফসোসও রয়ে গেছে তার। ক্যারিয়ারের কথা তুলে দুঃখ করে তিনি বলেন, ‘আমার গল্পটা একজন সফল অভিনেত্রীর ব্যর্থতার কাহিনী। জাতীয় পুরস্কারপ্রাপ্ত ১৩ জনের সঙ্গে কাজ করেছি। কিন্তু আজ আমার কাছে কাজ নেই। টাকা নেই।’

২০০৫ সালে ‘গরম মশলা’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বলিউডে নাম লেখান নীতু। পরে ‘ট্র্যাফিক সিগন্যাল’, ‘ওয়ান টু থ্রি’, ‘ওয়ে লাকি লাকি ওয়ে’র মতো জনপ্রিয় চলচ্চিত্রে দেখা গেছে তাকে। কাজ করেছেন হলিউডেও। তবুও সাফল্যের দেখা পাননি তিনি। কাজের অভাবে ঘরে এসে বাসা বেঁধেছে অভাব অনটন।

সম্প্রতি আরও দুটি সিনেমায় নাম লিখিয়েছেন নীতু। এবার ভাগ্যদেবতা সদয় হবেন — আশায় বুক বেঁধেছেন তিনি।

সংবাদটি সবাইকে জানাতে আপনার স্যোস্যাল অ্যাকাউন্ট দিয়ে শেয়ার করুন




©২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত। আর এন এস নিউজ ২৪.কম।