**রংপুর নাগরিক সমাজ(RNS) সংগঠনের নিউজ পোর্টাল rnsnews24.com এ স্বাগতম।  *** প্রতিনিধি নিয়োগ*** রংপুর বিভাগের সকল জেলা ও রংপুর জেলার সকল উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ- 01722-882770 ।  *** সবার আগে নির্ভুল সংবাদ পেতে নিয়মিত ভিজিট করুন।
রংপুরের মহিপুরে তিস্তার তীরে BRIDGE BITES ক্যাফের যাত্রা শুরু

রংপুরের মহিপুরে তিস্তার তীরে BRIDGE BITES ক্যাফের যাত্রা শুরু

রংপুরের মহিপুরে তিস্তার তীরে BRIDGE BITES ক্যাফের যাত্রা শুরু

স্টাফ রিপোর্টারঃ রংপুরের গঙ্গাচড়া মহিপুরে তিস্তা নদীর তীরে সেতুর নিচে প্রকৃতির মনোরম হাতছানি দেয়া এক মনঃস্তাত্ত্বিক আবহ তৈরি করতে শৈল্পিক নানা কারুকাজে তৈরি BRIDGE BITES ক্যাফের উদ্ভোধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার লক্ষ্মীটারি ইউনিয়নের মহিপুর শেখ হাসিনা সেতু সংলগ্ন এ ক্যাফের উদ্ভোধন করা হয়। দেশি বিদেশি সব ধরনের সুস্বাদু ও স্বাস্থ্যকর খাবার উপভোগের সুযোগ রয়েছে রেস্টুরেন্টটিতে।
রেস্টুরেন্টের আনুষ্ঠানিক ভাবে ফিতা কেটে উদ্বোধন করেন রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি, গঙ্গাচড়া উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন, রংপুর চেম্বারের সাবেক পরিচালক রবিউল ইসলাম মৃদুল, কথাসাহিত্যিক রানা মাসুদ, সাংবাদিক এ কে এম মইনুল হক, আব্দুর রউফ, শরিফুজ্জামান বুলু প্রমুখ।

স্বাগত ও ধন্যবাদ জ্ঞাপন করেন BRIDGE BITES ক্যাফের উদ্যোক্তা চেয়ারম্যান আব্দুর রহিম। BRIDGE BITES ক্যাফের উদ্যোক্তা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শহীদুল ইসলাম শহীদ, রংপুর পলিটেকনিক ইনস্টিটিউট এর শিক্ষার্থী ইমরান হোসেন , বেসরকারি কলেজের শিক্ষার্থী সাগর ইসলাম রিদ। উদ্যোক্তা শহীদুল ইসলাম শহীদ জানান, মহিপুরে তিস্তা নদীর তীরে রংপুর শহর থেকে শুরু করে অনেক জায়গা থেকে মানুষ ঘুরতে আসে।নদীর তীরে ঘুরতে আসা মানুষ গুলোর কথা মাথায় রেখে জমকালো ডেকোরেশনের পাশাপাশি খোলা আকাশের নিচে প্রাকৃতিক পরিবেশে আমাদের এই ক্যাফের যাত্রা। আমরা খাবারের গুনগতমান নিশ্চিত করা সহ জীবাণুমুক্ত হালাল ও টাটকা খাবারের নিশ্চয়তা দিব।উদ্যোক্তা চেয়ারম্যান আব্দুর রহিম জানান, আমরা সম্ভবনাময় পর্যটন শিল্প ধরে পরিকল্পনা করে এই চর কে এগিয়ে নিতে চাই। এখানে শিশু পার্কসহ অন্যান্য রাইড সংযুক্ত করবো এই বেলাভুমিতে। এজন্য সকলের সহযোগীতা চাই।

সংবাদটি সবাইকে জানাতে আপনার স্যোস্যাল অ্যাকাউন্ট দিয়ে শেয়ার করুন




©২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত। আর এন এস নিউজ ২৪.কম।