**রংপুর নাগরিক সমাজ(RNS) সংগঠনের নিউজ পোর্টাল rnsnews24.com এ স্বাগতম।  *** প্রতিনিধি নিয়োগ*** রংপুর বিভাগের সকল জেলা ও রংপুর জেলার সকল উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ- 01722-882770 ।  *** সবার আগে নির্ভুল সংবাদ পেতে নিয়মিত ভিজিট করুন।
শিরোনাম :
রংপুর সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারীদের অংশ গ্রহনে প্রশিক্ষণ কর্মশালা

রংপুর সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারীদের অংশ গ্রহনে প্রশিক্ষণ কর্মশালা

রংপুর সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারীদের অংশ গ্রহনে প্রশিক্ষণ কর্মশালা
স্টাফ রিপোর্টার॥
নগর জনস্বাস্থ্য শক্তিশালীকরণ শীর্ষক কর্মসূচীর আওতায় (‘প্রি-বাজেট এবং সম্মত জনস্বাস্থ্য কার্যক্রমে সম্পদ বরাদ্দের নির্দেশিকা’) বিষয়ক এক প্রশিক্ষণ কর্মশালা বৃহস্পতিবার (২১ জুলাই) সিটি কর্পোরেশনের সভাকক্ষে অনুষ্ঠিত হয়।
ইউএস সিডিসির অর্থায়নে সেভ দ্য চিলড্রেন এবং রংপুর সিটি কর্পোরেশনের যৌথ উদ্যোগে রংপুর সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারীদের অংশ গ্রহনে অনুষ্ঠিত প্রশিক্ষণ  কর্মশালায় প্রধান অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।
বিশেষ অতিথি ছিলেন সিটি কর্পোরেশনের সচিব মোছাঃ উম্মে ফাতিমা, নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা, নগর পরিকল্পনাবিদ নজরুল ইসলাম, হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান, মেডিকেল অফিসার ডা.সুতপা দেব ও মেডিকেল অফিসার ডা. সাদিয়া আফরিন সন্ধি।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রংপুর সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগের প্রধান ও  স্যানিটারী ইন্সপেক্টর আব্দুল কাইয়ুম, বস্তি উন্নয়ন কর্মকর্তা মোঃ সেলিম মিয়াসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং কাউন্সিলরবৃন্দ। ফ্যাসিলিটেটর হিসেবে উপস্থিত ছিলেন বিগ্রেডিয়ার জেনারেল এস এম এম সালেহ ভুইয়া, সেভ দ্য চিলড্রেন এর নগর জনস্বাস্থ্য ব্যবস্থা শক্তিশালীকরণ প্রকল্পের ম্যানেজার ডা.ওবায়দুর রহমান এবং জনস্বাস্থ্য বিশেষজ্ঞ  ডা.পলাশ কুমার রায়।
প্রশিক্ষণ কর্মশালায় ডা.ওবায়দুর রহমান নগর জনস্বাস্হ্য ব্যবস্থার বর্তমান পরিস্থিতি ও বাজেট নিয়ে প্রেজেন্টেশনের মাধ্যমে আলোচনা করেন এবং যথাযথ বাজেট বরাদ্দের প্রয়োজনীয়তা সম্পর্কে আলোকপাত করেন।

সংবাদটি সবাইকে জানাতে আপনার স্যোস্যাল অ্যাকাউন্ট দিয়ে শেয়ার করুন




©২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত। আর এন এস নিউজ ২৪.কম।