**রংপুর নাগরিক সমাজ(RNS) সংগঠনের নিউজ পোর্টাল rnsnews24.com এ স্বাগতম।  *** প্রতিনিধি নিয়োগ*** রংপুর বিভাগের সকল জেলা ও রংপুর জেলার সকল উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ- 01722-882770 ।  *** সবার আগে নির্ভুল সংবাদ পেতে নিয়মিত ভিজিট করুন।
শিরোনাম :
প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে খুলনায় দেশীয় তামাক চাষীদের মানববন্ধন   রংপুরে প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে ৬ শতাধিক চিকিৎসক নিয়ে ডক্টরস নাইট অনুষ্ঠিত জাতীয় বডি বিল্ডিংয়ে মিষ্টার বাংলাদেশ কে এই রংপুরের আহসানুল হক রংপুরে দুই পুলিশ কর্মকর্তার নেতৃত্বে বাড়ি দখলের চেষ্টার অভিযোগ রংপুর সিটি নির্বাচনে আ’লীগের মেয়র প্রার্থী ডালিয়া উঠান বৈঠক অনুষ্ঠিত ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা হাজ্জাজের বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধাঞ্জলী কেন্দ্রীয় অনুমোদন পেল সম্মিলিত সাংস্কৃতিক জোট রংপুর জেলা কমিটি জাল দলিল করে জমি আত্মসাৎ করার ঘটনায় লিপি খান-শিমুল ভরসাসহ ছয়জনের বিরুদ্ধে মামলা রংপুরে বিদেশে উচ্চ শিক্ষা নিয়ে বিশেষ আলোচনা রসিক স্বতন্ত্র মেয়র প্রার্থী মিলনের নির্বাচনী ওয়ার্ড কার্যালয়ের উদ্বোধন
রংপুরের পীরগাছা উপজেলার ইউএনও’র ফোন নম্বর ক্লোন করে চাঁদা দাবি

রংপুরের পীরগাছা উপজেলার ইউএনও’র ফোন নম্বর ক্লোন করে চাঁদা দাবি

রংপুরের পীরগাছা উপজেলার ইউএনও’র ফোন নম্বর ক্লোন করে চাঁদা দাবি

স্টাফ রিপোর্টারঃ রংপুরের পীরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামসুল আরেফীনের সরকারি মোবাইল নম্বর ক্লোন করে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ বিভিন্ন ব্যক্তির কাছে ফোন করে টাকা দাবি করেছে একটি প্রতারক চক্র। সোমবার (৪ অক্টোবর) দুপুরে ‘উপজেলা প্রশাসন পীরগাছা, রংপুর’ নামের ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে বিষয়টি সকলকে অবগত করেন ইউএনও শামসুল আরেফীন।
স্ট্যাটাসে জানানো হয়, উপজেলা নির্বাহী অফিসার পীরগাছার দাপ্তরিক মোবাইল ফোন নম্বরটি ক্লোন করা হয়েছে। এ বিষয়ে সংশ্লিষ্ট সবাইকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হলো।
ইউএনও শামসুল আরেফীন বলেন, সোমবার দুপুর ১টা থেকে ২টার মধ্যে পীরগাছা সদর, পারুল, কল্যাণী ও ইটাকুমারী ইউপি চেয়ারম্যনসহ একাধিক ব্যক্তির কাছে এমন ফোন এসেছে বলে জানতে পারি। তাদের ফোনে এ সময় আমার মোবাইল নম্বরটি ভেসে উঠেছে। পারুল, কল্যাণী ও ইটাকুমারী ইউপি চেযারম্যানের কাছে প্রকল্পের জন্য ডিসি অফিসে টাকা দেওয়ার কথা বলে চাঁদা দাবি করা হয়। তবে পীরগাছা সদর ইউপি চেয়ারম্যানের ফোন কলে কথা অস্পষ্ট ছিল।
তিন মাস আগেও চেয়ারম্যানদের কাছে একইভাবে টাকা চাওয়া হয়েছিল। আসলে এসব ফোনকল আমার নয়। এ ঘটনায় আমি বিব্রত। তাৎক্ষণিকভাবে বিষয়টি জানার পর সবাইকে সতর্ক থাকার জন্য বলা হয়েছে।
পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম বলেন, বিষয়টি আমি জেনেছি। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি সবাইকে জানাতে আপনার স্যোস্যাল অ্যাকাউন্ট দিয়ে শেয়ার করুন




©২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত। আর এন এস নিউজ ২৪.কম।