**রংপুর নাগরিক সমাজ(RNS) সংগঠনের নিউজ পোর্টাল rnsnews24.com এ স্বাগতম।  *** প্রতিনিধি নিয়োগ*** রংপুর বিভাগের সকল জেলা ও রংপুর জেলার সকল উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ- 01722-882770 ।  *** সবার আগে নির্ভুল সংবাদ পেতে নিয়মিত ভিজিট করুন।
শিরোনাম :
প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে খুলনায় দেশীয় তামাক চাষীদের মানববন্ধন   রংপুরে প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে ৬ শতাধিক চিকিৎসক নিয়ে ডক্টরস নাইট অনুষ্ঠিত জাতীয় বডি বিল্ডিংয়ে মিষ্টার বাংলাদেশ কে এই রংপুরের আহসানুল হক রংপুরে দুই পুলিশ কর্মকর্তার নেতৃত্বে বাড়ি দখলের চেষ্টার অভিযোগ রংপুর সিটি নির্বাচনে আ’লীগের মেয়র প্রার্থী ডালিয়া উঠান বৈঠক অনুষ্ঠিত ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা হাজ্জাজের বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধাঞ্জলী কেন্দ্রীয় অনুমোদন পেল সম্মিলিত সাংস্কৃতিক জোট রংপুর জেলা কমিটি জাল দলিল করে জমি আত্মসাৎ করার ঘটনায় লিপি খান-শিমুল ভরসাসহ ছয়জনের বিরুদ্ধে মামলা রংপুরে বিদেশে উচ্চ শিক্ষা নিয়ে বিশেষ আলোচনা রসিক স্বতন্ত্র মেয়র প্রার্থী মিলনের নির্বাচনী ওয়ার্ড কার্যালয়ের উদ্বোধন
শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার রংপুরের কৃতি সন্তান অধ্যাপক ড. মাে. নজরুল ইসলাম

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার রংপুরের কৃতি সন্তান অধ্যাপক ড. মাে. নজরুল ইসলাম

স্টাফ রিপোর্টার॥শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার হিসেবে নিয়ােগ পেয়েছেন রংপুরের কৃতি সন্তান অধ্যাপক ড. মাে. নজরুল ইসলাম। তিনি শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি এবং একই বিশ্ববিদ্যালয়ের উদ্যানতত্ত্ব বিভাগের অধ্যাপক। বুধবার (১৮ নভেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব নীলিমা আফরাজ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে বলা হয়, রাষ্ট্রপতি ও শেরেবাংলা কৃৃষি বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর মাে. আবদুল হামিদ বিশ্ববিদ্যালয় আইন, ২০০১ এর ১৩ (১) ধারা মােতাবেক আগামী চার বছরের জন্য অধ্যাপক ড. মাে. নজরুল ইসলামকে আজ (১৮ নভেম্বর) হতে পরবর্তী ৪ বছরের জন্য নিয়াগ দিয়েছেন। যােগদানের দিন থেকে তার এ নিয়ােগ কার্যকর হবে।অধ্যাপক ড. মাে. নজরুল ইসলাম রংপুর জেলার কাউনিয়া উপজলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম মরহুম ইয়াকুব আলী সরকার, মায়ের মরহুম রাবেয়া খাতুন। তিনি ছাত্রজীবন থেকে রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। জাতির জনক বঙ্গবন্ধুর একজন আদর্শ সৈনিক । শিক্ষা জীবনের প্রতিটি স্তরে তিনি অনন্য মেধা ও প্রতিভার স্বাক্ষর রাখেন। তিনি বাংলাদশ কৃষি বিশ্ববিদ্যালয় হতে স্নাতক ডিগ্রি লাভ করেন। নরওয়েজিয়ান ইউনির্ভাসিটি অব লাইফ সাইন্স, নরওয়ে থেকে স্নাতকােত্তর, পিএইচ.ডি এবং পােস্ট ডক্টরেট অর্জন করেন।

সংবাদটি সবাইকে জানাতে আপনার স্যোস্যাল অ্যাকাউন্ট দিয়ে শেয়ার করুন




©২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত। আর এন এস নিউজ ২৪.কম।