**রংপুর নাগরিক সমাজ(RNS) সংগঠনের নিউজ পোর্টাল rnsnews24.com এ স্বাগতম।  *** প্রতিনিধি নিয়োগ*** রংপুর বিভাগের সকল জেলা ও রংপুর জেলার সকল উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে। যোগাযোগ- 01722-882770 ।  *** সবার আগে নির্ভুল সংবাদ পেতে নিয়মিত ভিজিট করুন।
শিরোনাম :
প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে খুলনায় দেশীয় তামাক চাষীদের মানববন্ধন   রংপুরে প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে ৬ শতাধিক চিকিৎসক নিয়ে ডক্টরস নাইট অনুষ্ঠিত জাতীয় বডি বিল্ডিংয়ে মিষ্টার বাংলাদেশ কে এই রংপুরের আহসানুল হক রংপুরে দুই পুলিশ কর্মকর্তার নেতৃত্বে বাড়ি দখলের চেষ্টার অভিযোগ রংপুর সিটি নির্বাচনে আ’লীগের মেয়র প্রার্থী ডালিয়া উঠান বৈঠক অনুষ্ঠিত ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা হাজ্জাজের বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধাঞ্জলী কেন্দ্রীয় অনুমোদন পেল সম্মিলিত সাংস্কৃতিক জোট রংপুর জেলা কমিটি জাল দলিল করে জমি আত্মসাৎ করার ঘটনায় লিপি খান-শিমুল ভরসাসহ ছয়জনের বিরুদ্ধে মামলা রংপুরে বিদেশে উচ্চ শিক্ষা নিয়ে বিশেষ আলোচনা রসিক স্বতন্ত্র মেয়র প্রার্থী মিলনের নির্বাচনী ওয়ার্ড কার্যালয়ের উদ্বোধন
পীরগঞ্জে চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীকে মারপিটের ঘটনায় থানায় অভিযোগ

পীরগঞ্জে চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীকে মারপিটের ঘটনায় থানায় অভিযোগ

পীরগঞ্জে চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীকে মারপিটের ঘটনায় থানায় অভিযোগ

পীরগঞ্জ, রংপুর প্রতিনিধি:- রংপুরের পীরগঞ্জে পূর্ব শত্রæতার জেরে দিনে দুপুরে চাঁদা না দেওয়ায় এক ব্যবসায়ীকে মারপিট করে দোকানে তালা লাগিয়ে দিয়েছে প্রতিপক্ষরা। ঘটনাটি মঙ্গলবার পীরগঞ্জ বন্দরস্থ খাদ্যগুদামের পূর্ব পাশ্বে ঘটেছে। থানায় অভিযোগ সূত্রে জানা গেছে ওসমানপুর গ্রামের মৃত. মেছের উদ্দিনের পূত্র হোসাইন আহমেদ প্রতিদিনের ন্যায় তার ব্যবসায়ীক প্রতিষ্ঠান মেসার্স সততা ক্রোকারিজ এন্ড প্লাস্টিক ফার্নিচার হাউজ এ ব্যবসা করে আসছেন। পূর্ব শত্রæতা ও পরিকল্পিত ভাবে ওইদিন দুপুরে ওসমানপুর গ্রামের মৃত. মেনাজ উদ্দিনের পুত্র নুরুজ্জামান মিয়া, সফিকুল ইসলামের পুত্র সায়েম মিয়া ও সোহেলের নেতৃতে অজ্ঞাতনামা আরও ১০-১১ জন ভাড়াটিয়া গুন্ডা বাহিনী অর্তকিত ভাবে হামলা করে। এদিকে ব্যবসায়ী হোসাইন বাঁধা প্রদান করিলে তার স্ত্রী জেসমিন আক্তারকেও এলোপাতারী ভাবে মারপিট করে। এসময়ে তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসার পূর্বেই তার দোকানে রক্ষিত রাইচ কুকার ১০টি, গ্যাস স্টোভ ৫টি, প্রেসার কুকার ১১টি, ব্যালেন্ডার ২টি এবং ক্যাশ বাক্সে থাকা প্রায় ছাব্বিশ হাজার টাকা লুটপাট করে তার ব্যবসায়ীক প্রতিষ্ঠানে তালা লাগিয়ে দিয়ে দ্রæত সটকে পড়ে। এঘটনায় হোসাইন আহমের বাদী হয়ে ৩জনকে আসামী করে পীরগঞ্জ থানায় অভিযোগ দিয়েছেন। এব্যাপারে পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সরেস চন্দ্র জানান অভিযোগ পেয়েছি তবে তদন্ত সাপেক্ষে আইন গত ব্যবস্থা নিব।

সংবাদটি সবাইকে জানাতে আপনার স্যোস্যাল অ্যাকাউন্ট দিয়ে শেয়ার করুন




©২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত। আর এন এস নিউজ ২৪.কম।